৫ বছর পর্যন্ত সমর্থকদের অপেক্ষা করানোর পর সঞ্জু স্যামসন শেয়ার করলেন নিজের গার্লফ্রেন্ডের প্রথম ছবি

এই দীর্ঘ অপেক্ষার পর সঞ্জু স্যামসন দুনিয়াকে নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে মোলাকাত করালেন। স্যামসন একজন প্রতিভাশালি উইকেটকিপার ব্যাটসম্যান।কম বয়েসেই সঞ্জু নিজের প্রতিভায় নিজের পরিচিতি তৈরি করেছেন। আগামি সময়ে সঞ্জুকে ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে দেখা হচ্ছে।

২০১৩ থেকে করছিলেন অপেক্ষা
৫ বছর পর্যন্ত সমর্থকদের অপেক্ষা করানোর পর সঞ্জু স্যামসন শেয়ার করলেন নিজের গার্লফ্রেন্ডের প্রথম ছবি 1
সঞ্জু স্যামসন নিজের ভালোবাসার ব্যাপারে দুনিয়াকে জানানোর জন্য ২০১৩ থেকে অপেক্ষা করছিলেন। ২২ আগস্ট ২০১৩য় সঞ্জু এক চারু নামের মেয়ের প্রেমে বোল্ড হয়ে গিয়েছিলেন। এরপর দুজনে দুনিয়ার থেকে লুকিয়ে একে অপরের প্রতি ভালোবাসাকে এগিয়ে নিয়ে যান। অন্যদিকে এই মুহুর্তে সঞ্জু নিজের রিলেশনশিপকে সার্ব্বজনিক করে দিয়েছেন।
৫ বছর পর্যন্ত সমর্থকদের অপেক্ষা করানোর পর সঞ্জু স্যামসন শেয়ার করলেন নিজের গার্লফ্রেন্ডের প্রথম ছবি 2

সঞ্জু ইনস্টাগ্রামে একটি পোষ্টের মাধ্যমে নিজের ভালোবাসার খোলসা করেছেন। তিনি একটি ছবি শেয়ার করে লেখেন, “এটা ২২ আগস্ট ২০১৩র রাত ১১টা বেজে ১১মিনিট ছিল যখন আমি ওকে হাই বলেছিলাম। তখন থেকে এখন পর্যন্ত প্রায় ৫ বছর আমি এটা বলার জন্য অপেক্ষা করছিলাম যে আমি এই বিশেষ মেয়েটিকে ভালোবাসি আর একটাও ছবি পোষ্ট করতে পারি নি”।
সঞ্জু আগে আরও লেখেন, “আমি একে অপরের সঙ্গে সময় কাটিয়েছি কিন্তু সার্বজনিকভাবে এক সঙ্গে চলতে পারতাম না। কিন্তু আজ থেকে আমরা এমনটা করতে পারি। আমাদের দুজনের পরিবারের মানুষকে ধন্যবাদ যারা এই ব্যাপারে সহমত হয়ে গিয়েছেন। আমি যথেষ্ট খুশি আর তোমাকে পেয়ে আমি সবসময়ই খুশি আর ভাগ্যবান অনুভব করি চারু”।

সঞ্জু স্যামসন ৪৪টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৩৮.২৬ গড়ে ২৬০২ রান করেছেন। তার সর্বশ্রেষ্ঠ স্কোর ২১১ রান। এর মধ্যে তিনি ৯টি সেঞ্চুরি এবং ৭টি হাফ সেঞ্চুরি করেছেন। সঞ্জু স্যামসন আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত খেলেছেন। আইপিএলে তিনি ৮১টি ম্যাচ খেলে ১৮৬৭ রান করেছেন। যার মধ্যে রয়েছে একটি সেঞ্চুরিও।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *