'পাকিস্তানের জন্য টুইট করুন', ভারতকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানানোয় নোংরা ট্রোলের শিকার সানিয়া মির্জা !! 1

ভারতের সানিয়া মির্জা একজন বিশ্ব টেনিস তারকা। স্বাধীনতা দিবস উপলক্ষে, তারকা খেলোয়াড় তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে তার জাতির জন্য তার শুভেচ্ছা ভাগ করেছেন। নিজের টেনিস খেলার একটি ছবি শেয়ার করে ক্যাপশনে সানিয়া মির্জা লিখেছেন, “শুভ স্বাধীনতা দিবস। ৭৫ গৌরবময় বছর।” অনেকে আন্তরিকভাবে তার শুভেচ্ছা গ্রহণ করেছিল, কিন্তু কেউ কেউ ঘৃণা ছড়ানোর জন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে ব্যবহার করে এবং ১৪ আগস্ট পাকিস্তানের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা না জানানোর জন্য তাকে ট্রোল করেছিল। কেন? কারণ তিনি পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছেন।

এখানে তার পোস্ট:

একজন টুইটার ব্যবহারকারী মন্তব্য করেছেন, “পাকিস্তানের স্বাধীনতা দিবসে আপনার টুইট করা উচিত।” অন্য একজন লিখেছেন, “ভারতীয়রা কি পাগল? তারা কি এতই বোকা যে যখন তারা জানে যে পাকিস্তান এই গটনায় স্বাধীনতা পেয়েছে এবং তাদের দেশ ভাগ হয়েছে!!!”

এখানে কিছু প্রতিক্রিয়া আছে:

তবে সবাই ধর্মীয় বিভাজন প্রচার করেননি। সীমান্ত পেরিয়ে আসা একটি শুভেচ্ছে ইন্টারনেটে মানুষের মন ্য়ও করছে। পাকিস্তানি শিল্পী শিয়াল খান স্বাধীনতা দিবস উপলক্ষে ভারতকে বিশেষ শুভেচ্ছা পাঠিয়েছেন। কিছু নির্মল পাহাড় এবং সবুজের পটভূমিতে, খান ভারতীয় জাতীয় সঙ্গীত ‘জন গণ মন’ বাজিয়েছেন। তিনি তার ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “সীমান্তের ওপারের দর্শকদের জন্য এখানে একটি উপহার।”

Leave a comment

Your email address will not be published.