দেখুন : এই ইংরেজ পেসারের মত হতে চান শচিন তেন্ডুলকর, জানতে চাইলেন রহস্য 1

রায়পুরে খেলা রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের নবম ম্যাচে ইংল্যান্ড লেজেন্ডসরা ভারত লেজেন্ডসকে ছয় রানে পরাজিত করেছিল। ইংল্যান্ডের হয়ে অধিনায়ক কেভিন পিটারসেন দ্রুত গতিতে করেছিলেন ৭৫ রানের ইনিংস। এই ম্যাচের পরে ইংলিশ দলের ফাস্ট বোলার ক্রিস ট্রেমলেট কিংবদন্তী শচিন তেন্ডুলকারের সাথে একটি ফটো শেয়ার করেছেন। ট্রেমলেট, ছয় ফুট সাত ইঞ্চি লম্বা, ছবির ক্যাপশনে শচিনের ফিটনেসের প্রশংসা করে লিখেছেন যে তিনি যদি এই বয়সেও শচিনের মতো ফিট থাকেন তবে তিনি খুশি হবেন। এর পরে এই ছবিতে শচীন ট্রেমলেটকে নিয়ে বেশ মজা করেছেন।

মাস্টার ব্লাস্টার টুইটটিতে একটি মজার জবাব পোস্ট করেছেন এবং লিখেছেন, ট্রেমলেটের মত হয়ে উঠতে আমাকে কত ওমলেট খেতে হবে? বলা বাহুল্য, ট্রেমলেট এখন আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে অপেশাদার বডি বিল্ডার এবং ওয়েট লিফটারে পরিণত হয়েছেন। তার ফিটনেস এবং শরীর দেখে ম্যাচ চলাকালীন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠানও বেশ অবাক হয়েছিলেন। দু’জনেই একে অপরের বাইসেপসের সাথে মজার উপায়ে তুলনা করেছেন।

ম্যাচের কথা বলতে গেলে, ইংল্যান্ড প্রথম ব্যাট করে পিটারসেনের দুরন্ত ইনিংসের জন্য সাত উইকেটে ১৮৮ রানের বিশাল স্কোর তৈরি করে। জবাবে ইন্ডিয়া লেজেন্ডস নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৮২ রান করতে সক্ষম হয়। চার ম্যাচে তাদের প্রথম পরাজয়ের মুখোমুখি হয়েছে ইন্ডিয়া লেজেন্ডসরা। শেষ পাঁচ ওভারে জয়ের জন্য ইন্ডিয়া লিজেন্ডসের ৭৮ রান দরকার ছিল। এরপরে ইরফান পাঠান ও মনপ্রীত গনি (অপরাজিত ৩৫) শেষ ওভার অবধি ব্যাট করে ইন্ডিয়া লেজেন্ডসকে অষ্টম উইকেটের জন্য মাত্র ২০ বলে ৫১ রানের বিস্ফোরক পার্টনারশিপ করে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে আসেন। শেষ ওভারে জয়ের জন্য ১৯ রান প্রয়োজন ছিল, তবে দলটি জয়ের দ্বারপ্রান্তে চলে এসেও ছয় রানের ব্যবধানে হেরে যায়।

Leave a comment

Your email address will not be published.