শচীন তেন্ডুলকার বাছলেন তার সেরা একাদশ, টিম ইন্ডিয়ার কোনো খেলোয়াড়কে দেয়নি জায়গা ! 1

ভারতের মহান ক্রিকেটার শচীন তেন্ডুলকার সদ্য সমাপ্ত পুরুষদের ICC T20 বিশ্বকাপ ২০২১ থেকে তার সেরা প্লেয়িং একাদশ বেছে নিয়েছেন। এই তালিকায় কোনো ভারতীয় ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করেননি তেন্ডুলকার। গ্রুপ পর্বেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল টিম ইন্ডিয়া। টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনাল খেলা চারটি টিমকে একত্রিত করে নিজের সেরা একাদশ তৈরি করেছেন তিনি। শচীন তার সেরা একাদশে অস্ট্রেলিয়ার ৫ জন খেলোয়াড়ের নাম রেখেছেন।

শচীন তেন্ডুলকার বাছলেন তার সেরা একাদশ, টিম ইন্ডিয়ার কোনো খেলোয়াড়কে দেয়নি জায়গা ! 2

তেন্ডুলকার ডেভিড ওয়ার্নারকে টিমে ওপেনার হিসেবে রেখেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়ার্নার সাত ম্যাচে মোট ২৮৯ রান করেছিলেন। শচীন তার সঙ্গে ওপেনার হিসেবে বেছে নেন জস বাটলারকে। বাটলার ছয় ম্যাচে ১৫১.১২ স্ট্রাইক রেটে মোট ২৬৯ রান করেন। তিন নম্বরে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে বেছে নেন তিনি। তিনি কেন উইলিয়ামসনকে দলের অধিনায়ক করেন। মঈন আলিকে পাঁচ নম্বরে বেছে নেন শচীন।

Read More: Abu Dhabi T10 League 2021; Date, Time, Venue, Live Streaming, and Squad List: আবুধাবি T10 লীগ 2021, তারিখ, সময়, ভেন্যু, লাইভ স্ট্রিমিং এবং স্কোয়াড তালিকা

শচীন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শকে ৬ নম্বরে নিয়েছেন। সাত নম্বরে লিয়াম লিভিংস্টোনকে বেছে নেন তিনি। প্যাট কামিন্সকে শচীন ৮ নম্বর হিসেবে বেছে নিয়েছিলেন। তিনি অ্যাডাম জাম্পাকে ৯ নম্বরে বাছাই করেন। তিনি ১১ উইকেট নিয়ে টুর্নামেন্ট থেকে ফিরে আসার জন্য ১০ নম্বরে জোশ হ্যাজেলউডকে বেছে নেন। তিনি তার সেরা একাদশে ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টকে ১১ নম্বরে রেখেছেন।

শচীন তেন্ডুলকার বাছলেন তার সেরা একাদশ, টিম ইন্ডিয়ার কোনো খেলোয়াড়কে দেয়নি জায়গা ! 3

শচীনের সেরা একাদশ

ডেভিড ওয়ার্নার, জস বাটলার, বাবর আজম, কেন উইলিয়ামসন (C), মঈন আলি, মিচেল মার্শ, লিয়াম লিভিংস্টোন, প্যাট কামিন্স, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড, ট্রেন্ট বোল্ট

Leave a comment

Your email address will not be published.