IND VS NZ: ভারতীয় দলের বড় ধাক্কা, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-20 সিরিজ থেকে ছিটকে যাচ্ছেন এই তারকা ব্যাটসম্যান !! 1

IND VS NZ : নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের ওডিআই সিরিজ খেলার পর ভারতীয় দল তিনটি ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলবে, সিরিজের প্রথম ম্যাচ শুক্রবার রাঁচিতে হবে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের জন্য দলে জায়গা দেওয়া হয়েছে ঋতুরাজ গাইকোয়ার্ডকে (Ruturaj Gaikawd)।তবে সিরিজের আগেই ভারতীয় দলের জন্য একটি খারাপ খবর সামনে এসেছে, চোট পেয়েছেন ওপেনার ঋতুরাজ গাইকোয়ার্ড, মহারাষ্ট্র এবং হায়দ্রাবাদের মধ্যে চলমান রঞ্জি ট্রফি ম্যাচে ৮ এবং ০ রান করার পর ২৫ বছর বয়সী ঋতুরাজ তার ডান কব্জিতে ব্যথার অভিযোগ করার পরে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে এই ভারতীয় ওপেনারকে পাঠানো হয়েছে।

ব্যাটিং করার সময় কব্জিতে চোট পেয়েছেন ঋতুরাজ

IND VS NZ: ভারতীয় দলের বড় ধাক্কা, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-20 সিরিজ থেকে ছিটকে যাচ্ছেন এই তারকা ব্যাটসম্যান !! 2

চলতি ম্যাচের পরে, গাইকোয়ার্ড ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের মেডিকেল টিমকে জানিয়েছিলেন যে ব্যাটিং করার সময় তিনি তার ডান কব্জিতে ব্যথা অনুভব করছেন। এ কারণে তাকে আরও চিকিৎসা পরামর্শ ও চিকিৎসার জন্য এনসিএ-তে পাঠানো হয়েছে। এর আগে জুলাই মাসে কব্জির চোটের কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছিলেন। গাইকোয়ার্ডের সাম্প্রতিক ফর্ম দুর্দান্ত।বিজয় হাজারে ট্রফিতে দুর্দান্ত ব্যাটিং করার সময় তিনি ৫ ম্যাচে ৪ টি সেঞ্চুরি করেছিলেন সাথে হয়েছিলেন টুর্নামেন্টের সেরা।

দলে জায়গা করে নিতে পারেন পৃথ্বী

IND VS NZ: ভারতীয় দলের বড় ধাক্কা, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-20 সিরিজ থেকে ছিটকে যাচ্ছেন এই তারকা ব্যাটসম্যান !! 3

ঋতুরাজ গায়কওয়াড যদি চোটের কারণে দল থেকে ছিটকে যান তাহলে দলে সুযোগ পেতে পারেন পৃথ্বী শাহ (Prithvi Shaw), ভারতীয় দলের তরুণ ওপেনার পৃথ্বী সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন গত বছরের জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে। পিঠের চোটের কারণে ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারও (Shreyas Iyer) এনসিএ-তে প্রশিক্ষণ নিচ্ছেন। এই কারণে, আইয়ার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ থেকে বাদ পড়েছিলেন এবং তার জায়গায় সুযোগ পেয়েছিলেন রজত পতিদার (Rajat Patidar)। তবে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি।

Leave a comment

Your email address will not be published.