ভারতীয় মহিলাদের সফল বিশ্বকাপ অভিযানের জন্য শুভেচ্ছা জানালেন রোহিত-বিরাট-পন্থরা 1

মহিলা ওডিআই বিশ্বকাপ চার মার্চ থেকে যাচ্ছে। ভারতীয় মহিলা দল (India) ৬ মার্চ পাকিস্তানের  (Pakistan) বিরুদ্ধে তাদের প্রচারণা শুরু করবে। এর জন্য, টিম ভারত তার প্রস্তুতি সম্পন্ন করেছে। ভারতীয় পুরুষদের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলি (Virat Kohli), উইকেটকিপার ঋষভ পন্থ (Rishabh Pant) সোশ্যাল মিডিয়াতে বিশ্বকাপে ভারতকে শুভেচ্ছা দিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে বিশ্বকাপে ভারতকে শুভেচ্ছা দিয়েছেন

প্রথমবারের মতো পাকিস্তানের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় পুরুষদের পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। ভারতীয় নারী দলের প্রতিশোধ নেওয়ার সুযোগ পাবে। রোহিত ও বিরাট ভক্তদের স্টেডিয়ামে যেতে এবং টিম ভারতকে চিয়ার করার জন্য আপিল করেছে। এই বছর নারী বিশ্বকাপ নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হবে। চার মার্চ, নিউজিল্যান্ড প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে। Instagram এ বিরাট লিখেছেন – “ভারতীয় মহিলা দলকে সমর্থন করার একটি ভাল সুযোগ পাবে না কারণ এটি একটি মহিলা বিশ্বকাপ। আপনি সবাই সকালে ভারত বনাম পাকিস্তান ম্যাচ উপভোগ করবেন।” এর সাথে, রোহিত শর্মা ‘আমাদের ব্লু বন্ডের’ প্রচারাভিযানের ‘আমাদের ব্লু বন্ড’ প্রচারাভিযানে অংশগ্রহণ করেন এবং একটি ভিডিও রিল ভাগ করেছেন। পন্থ লিখেছেন সোশ্যাল মিডিয়াতে – “ভারতীয় মহিলা দলটি একটি মিশনে রয়েছে। আমাদের সবার ভারতকে উত্সাহিত করার জন্য সমর্থন করুন।”

টিম ভারত তার প্রস্তুতি সম্পন্ন করেছে

Men: Rs 7 crore, Women: Rs 50 lakh — A look into pay gap between Indian  cricketers

নিউজিল্যান্ড সফরের পাঁচ ম্যাচের ওডিআই সিরিজে সম্প্রতি ভারতীয় নারী দল 4-1 ফলে পরাজিত করেছে। দলটি এই সিরিজের শেষ ম্যাচে জয়লাভ করেছে। তবে, এটির পর দলটি দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি ওয়ার্ম-আপ ম্যাচ জিতেছে। এ অবস্থায় ক্যাপ্টেন মিতালি রাজকে তার দলের চেয়ে ভাল কাজ করার আশা করা হবে এবং তিনি অবশ্যই বিশ্বকাপ ট্রফি নিতে পারবেন। ২০১৭ সালে ইংল্যান্ডের শেষ বিশ্বকাপে ভারত রানার্স ছিল।

Leave a comment

Your email address will not be published.