বিরাট ও রোহিতকে নিশানা করলেন ইরফান পাঠান, বললেন বিশ্রাম করে কেউ ফর্মে ফিরে না 1

আজ বিসিসিআইয়ের (BCCI) তরফে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে (IND vs WI) হতে চলা তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করে দেওয়া হয়েছে। এই ১৬ সদস্যের দলের নেতৃত্ব দেওয়া হয়েছে শিখর ধবনকে (Shikhar Dhawan)। অন্যদিকে রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) এই সফরে সহঅধিনায়ক নিযুক্ত করা হয়েছে। এই সফরে ভারতীয় নির্বাচকরা বেশকিছু প্রবীণ খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছে, যা যথেষ্ট অবাক করার মত।

এই সিরিজে ভারতীয় নির্বাচকরা রোহিত শর্মা, বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ আর ঋষভ পন্থের মতো তারকাদের বিশ্রাম দিয়েছে। নির্বাচক কমিটির এই সিদ্ধান্ত যথেষ্ট অখুশি দেখিয়েছে প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠানকে। আর তিনি এই সিরিজে রোহিত-বিরাটকে (Rohit-Virat)বিশ্রাম দেওয়া নিয়ে কটাক্ষ করেছেন।

Rohit-Virat বিশ্রাম দেওয়ায় ক্ষুব্ধ ইরফান পাঠান

Rohit-Virat

ভারতীয় দল ঘোষণা করার দ্রুত পরেই ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan) নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেন। এই টুইটে তিনি রোহিত-বিরাটের ফর্ম নিয়ে কটাক্ষ করে লেখেন, “বিশ্রাম নিয়ে কোনো খেলোয়াড় ফর্মে ফেরে না”। পাঠান এই টুইটে রোহিত-বিরাটের নাম না নিলেও ঈশারা ঈশারায় তিনি এই দুজনের ফর্মের দিকেই ইঙ্গিত করেছেন। কারণ সেই আইপিএল থেকেই এই দুই খেলোয়াড় নিজেদের ফর্ম নিয়ে সংঘর্ষ করছেন কিন্তু নির্বাচকরা তা সত্ত্বেও তাদের বিশ্রাম দিয়েছেন।

সমর্থকরাও সহমত পাঠানের সঙ্গে

বিরাট ও রোহিতকে নিশানা করলেন ইরফান পাঠান, বললেন বিশ্রাম করে কেউ ফর্মে ফিরে না 2

ভারতীয় সমর্থকদেরও ইরফান পাঠানের সঙ্গে একমত হতে দেখা যাচ্ছে। সমর্থকরাও নিজেদের রায় দিতে পেছপা হননি। এই দুই তারকা খেলোয়াড়দের ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলতে দেখা না গেলেও আয়ারল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা সিরিজের মতই ভারতীয় তরুণ দলকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলতে দেখা যাবে। এই দুই তারকার অনুপস্থিতিতে এটা দেখা ইন্টারেস্টিং হবে যে তরুণ ভারতীয় দল ক্যারিবিয়ান সফরে বিপক্ষ দলকে কতটা চ্যালেঞ্জ জানাতে পারে।

তিনটি ওডিআইয়ের জন্য ভারতের স্কোয়াড:

শিখর ধাওয়ান (অধিনায়ক), ঋতুরাজ গায়কওয়াড, শুভমান গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ইশান কিষাণ (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা (সহ-অধিনায়ক), শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রসিধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ, আরশদীপ সিং

Leave a comment

Your email address will not be published.