ENG vs IND

রবিবার সন্ধ্যায় ইংল্যান্ডে (England) এই মুহুর্তে টেস্ট খেলা টিম ইন্ডিয়ার (Team India) জন্য স্বস্তির খবর এসেছে। দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sarma) করোনা সংক্রমণের কবল থেকে বেরিয়ে এসে অনুশীলন শুরু করে দিয়েছেন। তার রিপোর্ট নেগেটিভ এসেছে। এর পরে এখন ৭ জুলাই থেকে ইংল্যান্ড এবং ভারতের মধ্যে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজে খেলা তার প্রায় নিশ্চিত বলে মনে করা যেতে পারে। ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচের আগে রোহিত শর্মা (Rohit Sharma) পজিটিভ পাওয়া গিয়েছিল। সময়মতো সেরে উঠতে না পারার কারণে এই ম্যাচের জন্য তাকে পাওয়া যায়নি।

টি-টোয়েন্টি সিরিজে ফিরবেন অধিনায়ক রোহিত শর্মা

টি-২০ সিরিজে কপাল পুড়বে ইংল্যান্ডের, ভারতীয় দলে ফিরছেন এই ঝড়ো ব্যাটসম্যান !! 1

ইংল্যান্ড ও ভারতের মধ্যে টেস্ট ম্যাচের আগে অনুশীলন ম্যাচের দ্বিতীয় দিনে রোহিত শর্মার করোনা পজিটিভ পাওয়া যায়। অনুশীলন ম্যাচের দ্বিতীয় দিনে যখন তিনি ব্যাট করতে আসেননি, তখন টিম ইন্ডিয়ার শিবির থেকে জানা যায় অধিনায়কের করোনা পটিটিভ হওয়ার খবর। ইংল্যান্ডের বিপক্ষে এই টেস্ট ম্যাচের আজ তৃতীয় দিন হলেও এই ম্যাচের ফলাফল সবার সামনে আসবে ৫ জুলাই। এরপর ৭ জুলাই থেকে শুরু হতে যাচ্ছে ইংল্যান্ড ও ভারতের মধ্যে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

ENG vs IND টি২০ সিরিজের জন্য ভারতীয় দল

টি-২০ সিরিজে কপাল পুড়বে ইংল্যান্ডের, ভারতীয় দলে ফিরছেন এই ঝড়ো ব্যাটসম্যান !! 2

এটা জানিয়ে রাখা ভালো যে ৭ জুলাই থেকে শুরু হওয়া টি-২০ সিরিজের প্রথম ম্যাচে, টিম ইন্ডিয়ার একই দল ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে, যা সম্প্রতি আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য নির্বাচিত হয়েছিল। রোহিত শর্মা প্রথম টি-টোয়েন্টিতে দলের সঙ্গে যোগ দিলেও দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের জন্য আলাদা দল বেছে নেওয়া হয়েছে।

প্রথম টি-টোয়েন্টির জন্য টিম ইন্ডিয়া স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষাণ, ঋতুরাজ গায়কওয়াড, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, দিনেশ কার্তিক (WK), হার্দিক পান্ডিয়া, ভেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রাভি প্যাটেল বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আভেশ খান, আরশদীপ সিং, উমরান মালিক।

দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টির জন্য টিম ইন্ডিয়া স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষাণ, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শ্রেয়াস আইয়ার, দিনেশ কার্তিক (WK), ঋষভ পান্থ (WK), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল , অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, হর্ষাল প্যাটেল, উমরান মালিক।

Leave a comment

Your email address will not be published.