MIvsKKR: রোহিত শর্মা জানালেন কীভাবে হেরে যাওয়া ম্যাচও জিততে সফল হয়েছে মুম্বাই 1

আইপিএল ২০২১ এর পঞ্চ ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হয়েছে। ম্যাচ চলাকালীন কলকাতা নাইট রাইডার্স টস জেতে আর মুম্বাইকে প্রথমে ব্যাট করার জন্য আমন্ত্রণ জানায়। প্রথমে ব্যাত করতে মাঠে নামা মুম্বাই ইন্ডিয়ান্স সূর্যকুমার যাদবের হাফসেঞ্চুরির সৌজন্য নির্ধারিত ২০ ওভারে ১৫২ রান করে। যার জবাবে মাঠে নামা কলকাতা নাইট রাইডার্স ২০ ওভারে ১৪২ রানই করতে পারে। ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ১০ রানে জয়ী হয়।

বোলারদের যাবে শ্রেয়- রোহিত শর্মা

MIvsKKR: রোহিত শর্মা জানালেন কীভাবে হেরে যাওয়া ম্যাচও জিততে সফল হয়েছে মুম্বাই 2

শেষ ওভার পর্যন্ত চলা এই ম্যাচে ১০ রানে জয়লাভ করার পর মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন যে, “ভালো প্রত্যাবর্তন ছিল, প্রত্যেক খেলোয়াড় যথেষ্ট ভালোভাবে প্রত্যাবর্তন করেছে। আপনি প্রায়ই এমন ম্যাচ দেখতে পান। এই ম্যাচের পর এগিয়ে যাওয়ার জন্য আমাদের আত্মবিশ্বাস যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। কেকেআর পাওয়ার প্লে-তে যথেষ্ট ভালো ব্যাটিং করেছে।

রাহুল মাঝের ওভারে এসে আমাদের যথেষ্ট গুরুত্বপূর্ণ উইকেট এনে দিয়েছে। শেষে ক্রুণাল যে ওভার করেছে তার ভূমিকাও ভীষণই গুরুত্বপূর্ণ ছিল। এটা সম্পূর্ণভাবে একটা দলগত প্রয়াস ছিল আর শ্রেয় সম্পূর্ণ বোলারদের যাবে। ব্যাটসম্যান হিসেবে আপনাকে এগিয়ে যেতে হবে”।

সূর্যকুমার বজায় রেখেছে নিজের দুর্দান্ত ফর্ম- রোহিত

MIvsKKR: রোহিত শর্মা জানালেন কীভাবে হেরে যাওয়া ম্যাচও জিততে সফল হয়েছে মুম্বাই 3

এছাড়াও চেন্নাইয়ের উইকেট নিয়ে বলতে গিয়ে রোহিত শর্মা বলেন যে, “চেন্নাইতে এটা বলা হয় যে আপনি প্রথম বল থেকে হিট করতে পারবেন না। আপনাকে ব্যাটিংয়ের জন্য মাঠে নামার আগে একটি নিশ্চিত পরিকল্পনা তৈরি করতে হবে। আমরা ১৫-২০ রান করেছি। শেষ ওভার পর্যন্ত আসতে আসতে আমরা ভালো ব্যাটিং করতে পারতাম। আমাদের এটা বুঝতে হবে যে ডেথ ওভারগুলিতে কীভাবে ব্যাটিং করতে হবে।

বাকি ছেলেদের কাছ থেকে কেউ ছিনিয়ে নিতে চায় না। সূর্যকুমার নিজের ফর্মকে দুর্দান্তভাবে বজায় রেখেছে। ও ভয়ডরহীনভাবে খেলে আর শুরুর ওভারগুলিতে এটা আমাদের জন্য একটা ভাল সংকেত। আমাদের ওই পজিশনে এইভাবে খেলার ছেলের প্রয়োজন হয়। আমরা একটা দল হিসেবে ম্যাচ ফিনিশ করেছি। আমাদের ব্যস এখানে উইকেটকে বোঝার আর তার সঙ্গে তালমেল তৈরি করার প্রয়োজন রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *