রোহিত শর্মাকে "পলাতক" বলে অসম্মান করলেন এই সাংবাদিক, সমর্থকরা নিলেন ক্লাস !! 1

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা হওয়া ৫ ম্যাচের টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল। এই সিরিজে কেএল রাহুল আহত হওয়ায় অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছিল ঋষভ পন্থের উপরে। তার নেতৃত্বে ভারতীয় দল এই সিরিজে ২টি মাত্র ম্যাচই জিততে পেরেছে। তবে বৃষ্টির কারণে সিরিজের শেষ ম্যাচটি বাতিল হয়ে যায়।

যার ফলে এই সিরিজ ২-২ ফলাফলে ড্র হয়ে যায়। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো বর্তমানে ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটিতে একজন সাংবাদিক রোহিত শর্মাকে ‘পলাতক’ বলেছেন। যারপর সমর্থকরা যারপরনাই ক্ষুব্ধ হয়ে উঠেছেন।

রোহিত শর্মাকে এই সাংবাদিক বলেছেন পলাতক

রোহিত শর্মাকে আইপিএল ২০২২ এর ১৫তম মরশুমে রপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা হওয়া ৫ ম্যাচের টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল। কিন্তু এক সাংবাদিক তা মেনে নিতে পারেননি আর তিনি এই খেলোয়াড়কে নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন যে এই সিরিজে কেন সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়োটি ভাইরাল হচ্ছে তাকে এই টিভি সাংবাদিক অধিনায়ক রোহিত শর্মার জন্য ‘পলাতক’ শব্দটি ব্যবহার করেছেন। সাংবাদিকের এই কথা শোনার পর সমর্থকরা যথেষ্ট আহত হয়েছেন আর তারা বিসিসিআইকে টুইট করে এই ব্যাপারে ব্যবস্থা নেওয়ার দাবি করছেন। সাংবাদিকের এহেন আচরণে সমর্থকদের মধ্যে যথেষ্ট রাগ রয়েছে। তারা এই সাংবাদিককে এই টুইটের জন্য খুবই কড়াভাবে ট্রোল করা শুরু করে দিয়েছেন। এই টুইটার ইউজার লিখেছেন যে, ‘জোকার দেখেছো! আপনারা আমদের এক খেলোয়াড়কে ব্যক্তিগতভাবে হুমকি দেওয়া সাংবাদিকের বিরুদ্ধে অ্যাকশন নিন, যিনি খোলাখুলিভাবে ভারতীয় অধিনায়ককে অপমান করছেন’। চলুন আপনাদের এমন কিছু টুইট দেখানো যাক যেখানে সমর্থকরা ওই সাংবাদিককে ট্রোল করছেন।

সমর্থকরা নিলেন সাংবাদিকের ক্লাস

Leave a comment

Your email address will not be published.