WATCH: মরশুমের প্রথম ম্যাচে রান আউট হতেই রোহিতের নামে হল এই লজ্জাজনক রেকর্ড

মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির মধ্যে প্রথম ম্যাচ দিয়ে আইপিএলের ১৪তম মরশুম শুরু হয়ে গিয়েছে। প্রথম ম্যাচে আরসিবির অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নামা মুম্বাইয়ে ইন্ডিয়ান্সের হয়ে অধিনায়ক রোহিত শর্মা আর ক্রিস লিন ইনিংস শুরু করেন।

ওপেনিং করতে নামা সিনিয়র ব্যাটসম্যান রোহিত শর্মা কিছু দুর্দান্ত শটস খেলেন। যার মধ্যে যজুবেন্দ্র চহেলের বলে মারা তার একটি ছক্কাও শামিল রয়েছে। কিন্তু এর মধ্যে রোহিতের সঙ্গে এমন একটা ঘটনা ঘটে যা তিনি কখনও মনে করতে চাইবেন না।

রান আউট হতেই হিটম্যানের নামে নথিভূক্ত হল এই লজ্জাজনক রেকর্ড

WATCH: মরশুমের প্রথম ম্যাচে রান আউট হতেই রোহিতের নামে হল এই লজ্জাজনক রেকর্ড 1

এক সময় ৩.৫ ওভারে মুম্বাইয়ের দলের স্কোর বিনা উইকেটে ২৪ রান ছিল। কিন্তু সেই সময় যজুবেন্দ্র চহেলের শেষ বলে সতীর্থ ব্যাটসম্যান ক্রিস লিনের সঙ্গে ভুল বোঝাবুঝিতে দলের অধিনায়ক রোহিত শর্মা রান আউটের শিকার হন।

এর সোংগেই রোহিত শর্মার উইকেট আইপিএল ২০২১ এর প্রথম উইকেট হিসেবেও নথিভূক্ত হয়েছে। অন্যদিকে এই ম্যাচে আইপিএলের ইতিহাসে যে কোনো মরশুমের সবচেয়ে প্রথম উইকেট হিসেবে সবচেয়ে বেশি বার রান আউট হওয়ার রেকর্ডও হিটম্যানের নামে যোগ হয়েছে। এর আগে রোহিত ২০১৯ আর ২০১৬ মরশুমে সবার আগে রান আউট হওয়া ব্যাটসম্যান হয়েছিলেন।

এইভাবে রান আউট হলেন রোহিত

এর আগে ২-২ এ সমান সমান ছিলেন রোহিত আর মুরলী বিজয়

WATCH: মরশুমের প্রথম ম্যাচে রান আউট হতেই রোহিতের নামে হল এই লজ্জাজনক রেকর্ড 2

জানিয়ে দিই যে এর আগে আইপিএল মরশুমে সবার আগে রান আউট হওয়া ব্যাটসমায়ন হিসেবে রোহিত শর্মা আর মুরলী বিজয়ের নামে ২-২বার রান আউট হওয়া রেকর্ড ছিল। কিন্তু এই ম্যাচে চহেলের হাতে রান আউট হতেই এখন রোহিত শর্মা এই লজ্জাজনক রেকর্ডে মুরলী বিজয়ের চেয়ে এগিয়ে গিয়েছেন।
এই ম্যাচের কথা বলা হলে এই ম্যাচে প্রথমে ব্যাট করা মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোর নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *