IND vs ZIM : আবার ব্যর্থ রোহিত শর্মা, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার রোহিত শর্মা !! 1

IND vs ZIM: ভারতীয় দলের অধিনায়ক  বিশ্বকাপে শেষ গ্রুপ ম্যাচে মুখোমুখি ভারত ও জিম্বাবুয়ে ভারতীয় দল সকালে দক্ষিণ আফ্রিকার পরাজয়ের পরেই সেমিফাইনালের জন্য কোয়ালিফাই করে গিয়েছিল তবে জিম্বাবুয়ের বিরুদ্ধে খেলায় জিতলে ভারতীয় দল শীর্ষস্থানে পৌঁছে যাবে যার ফলে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে তাদের সেমিফাইনালের ম্যাচ খেলবে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ব্যাটিং করতে এসে আবার হতাশজনক পারফরমেন্স করেন রোহিত শর্মা।

এই বিশ্বকাপের মঞ্চে রোহিত শর্মার ব্যাট থেকে বড় কোন ইনিংস দেখতে পাওয়া যায়নি আজ সেমিফাইনালে আগে ভারত মুখোমুখি হয়েছিল জিম্বাবুয়ের যেখানে ভারত অধিনায়ক রোহিত শর্মা কে তার পছন্দের পুল শট খেলতে গিয়ে আউট হতে দেখা গেল। রোহিত এর আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও পুল শট খেলতে গিয়ে আউট হয়ে গিয়েছিল আজকে ঠিকঠাক টাইমিং করতে না পারায় সরাসরি বাউন্ডারি লাইনে থাকা ফিল্ডারের হাতে মেরে বসেন যার ফলে হতাশ হয়ে প্যাভেলিয়ানে ফিরে যেতে হয় ভারত অধিনায়ক রোহিত শর্মাকে।

জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ রান করেন রোহিত শর্মা

IND vs ZIM : আবার ব্যর্থ রোহিত শর্মা, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার রোহিত শর্মা !! 2

ভারত অধিনায়ক রোহিত শর্মা এই বছর বিশ্বকাপে সেই ছন্দে ব্যাটিং করেননি। পাঁচটি ম্যাচে তিনি একটিতে অর্ধশতরন করেছেন যদিও দলে বিরাট কোহলি সূর্য কুমার যাদব আরদিপ সিং হার্দিক পান্ডিয়া দের মতন প্লেয়ারেরা তাদের সেরা টা দিয়ে আসছেন যে কারণেই রোহিত শর্মার ব্যর্থতা অতটা চিন্তার বিষয় হয়ে ওঠেনি যদিও সেমি ফাইনালে ইংল্যান্ডের মতন দল এবং ফাইনালে নিউজিল্যান্ড বা পাকিস্তানের বিরুদ্ধে রোহিত শর্মাকে জ্বলে উঠতেই হবে, এই টুর্নামেন্টে তিনি পাকিস্তানের বিরুদ্ধে করেছিলেন মাত্র ৪ রান নেদারল্যান্ডসের বিরুদ্ধে করেছিলেন ৫৩ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে করেছিলেন ১৫ বাংলাদেশের বিরুদ্ধে ২ এবং  জিম্বাবুয়ের বিরুদ্ধে ১৫ রান করেছেন পাঁচ ইনিংস মিলিয়ে তার রান সংখ্যা ৮৯ জিম্বাবুয়ের মত দুর্বল দলের বিপক্ষে রোহিতের ব্যাট ছিল শান্ত যে কারণেই সোশ্যাল মিডিয়ায় ভক্তরা তাকে ট্রোল করতে শুরু করেছেন। মানুষ বিশ্বাস করে রোহিত এভাবে খেলতে থাকলে বিশ্বকাপ হারতে হতে পারে ভারতকে।

সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মাকে ট্রোল করেছেন ভক্তরা

Leave a comment

Your email address will not be published.