আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ হওয়ায় রোহিত শর্মা দিলেন আবেগী পোষ্ট, সমর্থকদের জন্য কী দিলেন অবসরের ইঙ্গিত! জানুন

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা আজকের দিনেই অর্থাৎ ২৩ জুন আয়ারল্যাণ্ডের বিরুদ্ধে ২০০৭ এ আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ করেছিলেন। আর আজ রোহিত আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ১৫ বছর পূর্ণ করে ফেলেছেন। তিনি এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগী পোষ্ট শেয়ার করেছেন, যেখানে তিনি নিজের শুভাকাঙ্খীদের আর সমর্থকদের জন্য একটি স্পেশাল মেসেজ করেছেন।

রোহিত শর্মা লিখলেন আবেগী নোট

রোহিত শর্মাকে আন্তর্জাতিক ক্রিকেটে হিটম্যানে নামে ডাকা হয়। তিনি ভারতীয় দলের হয়ে এক সে এক ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন। যা ভোলা ভীষণই মুশকিল। ২০০৭ এর ২৩ জুন আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখার পর রোহিত শর্মা আর পেছনে ফিরে তাকাননি।

আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূরণ হওয়ায় রোহিত নিজের টুইটার অ্যাকাউন্টে নিজের ক্রিকেট সফরের ব্যাপারে জানিয়ে একটি আবেগী নোট লিখেছেন। যেখানে তিনি সমস্ত সমর্থক আর ফলোয়ারদের ধন্যবাদ জানিয়েছেন। রোহিত ওই নোটে লেখেন,

“আজ আমি আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ করে ফেলেছি। আজকের দিনেই আমি ভারতীয় দলেরহয়ে ডেবিউ ম্যাচ খেলেছিলাম। এটা আমার জীবনের সবচেয়ে সেরা সফর। আমি শুধু সেই সমস্ত মানুষদের ধন্যবাদ জানাতে চাই যারা এই সফরের অংসজ থেকেছেন আর সেই মানুষদের জন্য বিশেষ ধন্যবাদ, যারা আমাকে সেই খেলোয়াড় হতে সাহায্য করেছেন যা আমি আজকে হতে পেরেছি। সমস্ত ক্রিকেট প্রেমী, প্রশংসক আর সমালোচকদের দলের জন্য ভালবাসা আর সমর্থনই আমাদের সেই বাধাগুলো কাটাতে সাহায্য করে, যার মুখোমুখী আমরা অনিবার্যভাবে হই। আপনাদের ধন্যবাদ”।

রোহিত শর্মার নেতৃত্বে ইংল্যান্ড সফর করছে ভারতীয় দল

আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ হওয়ায় রোহিত শর্মা দিলেন আবেগী পোষ্ট, সমর্থকদের জন্য কী দিলেন অবসরের ইঙ্গিত! জানুন 1

বিরাট কোহলি অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর রোহিত শর্মাকে টিম ইন্ডিয়ার অধিনায়ক করা হয়েছে। তার অধিনায়কত্বে আরও একবার ভারতকে ইংল্যান্ডের মাটিতে বিজয় পতাকা ওড়াতে দেখা যেতে পারে। জানিয়ে দিই যে ইংল্যান্ড আর ভারতের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ ১ জুলাই থেকে বার্মিংহ্যামে খেলা হবে। করোনার কারণে এই ম্যাচ গত বছর স্থগিত করে দেওয়া হয়েছিল।

অন্যদিকে এই সিরিজে ভারত ২-১ ফলাফলে এগিয়ে রয়েছে। ভারতীয় দল এই টেস্ট জিততে পারলে ভারতের কাছে ইতিহাস গড়ার সুবর্ণ সুযোগ থাকবে। কারণ ২০০৭ এ রাহুল দ্রাবিড়ের অধিনাতকত্বে ভারত ইংল্যান্ডের মাটিতে ১-০ সিরিজ জিতেছিল। তারপর এমনটা আর কখনও হয়নি। এখন ১৫ বছর পর আরও একবার ভারত ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ জয় থেকে এক পা দূরে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.