রোহিত-কোহলি-দ্রাবিড় ভারতীয় প্লেয়ারদের জন্য করলেন এই কাজ, এই পদক্ষেপে স্যালুট জানাবেন আপনিও !! 1

বিশ্বকাপের মঞ্চে ভারতীয় দল পাকিস্তানকে হারিয়ে তাদের বিশ্বকাপের অভিযান শুরু করেছিল। দলের হয়ে প্রথম ম্যাচে দুরন্ত ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি। তার বিরুদ্ধে পাকিস্তানের বোলারদের কাছে কোন জবাব ছিল না। দ্বিতীয় ম্যাচে রং দেখান রোহিত শর্মা, বিরাট কোহলি ও সূর্য কুমার যাদব তিনজনেই। তবে তৃতীয় ম্যাচে ভারতীয় দলের ব্যাটিং দক্ষিণ আফ্রিকান বোলারদের সামনে একেবারে তাসের ঘরের মতো ভেঙে যায়। ও দিন একমাত্র সূর্য কুমার ই তাদের কাছে ত্রাস হয়ে উঠেছিল। কিন্তু ব্যাটসম্যানদের খারাপ পারফরমেন্সের জন্য প্রথম ম্যাচ হারতে হয় ভারতীয় দলকে, তবে বাংলাদেশের বিরুদ্ধে আবার ছন্দে ফিরে আসে ভারতীয় দল। দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে আবার তার পুরানো ছন্দ ধরতে দেখা যায়। এই ম্যাচে ফর্মে ফিরেছিলেন লোকেশ রাহুল তিনি দুরন্ত একটি অর্ধশতরন করেন। এবং সঙ্গে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন লিটন দাসকে রান আউট করে।

ভারতীয় দলের দুরন্ত পারফরমেন্স

রোহিত-কোহলি-দ্রাবিড় ভারতীয় প্লেয়ারদের জন্য করলেন এই কাজ, এই পদক্ষেপে স্যালুট জানাবেন আপনিও !! 2

ভারতীয় দলের শেষ খেলায় আবার জ্বলে ওঠেন রাহুল ও সূর্য কুমার যাদব। দুজনের ব্যাটিং পারফরম্যান্সের কোন জবাব ছিল না জিম্বাবুয়ে বোলারদের কাছে কোনো জবাব ছিল না এই জিম্বাবুয়ের বোলারদের, ভারতীয় দল পাঁচটি ম্যাচের ভিতর চারটি ম্যাচে জয়লাভ করে দ্বিতীয় গ্রুপের শীর্ষস্থান দখল করেছে, এর ফলে সেমিফাইনালে প্রথম গ্রুপে থাকা দ্বিতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে । ভারতীয় দলের ব্যাটসম্যানদের সমান মোকাবিলা করছে বোলাররা, ভারতীয় বোলারদের মধ্যে সবথেকে বেশি উইকেট নিয়েছেন অর্শদীপ সিং। তিনি মোট পাঁচটি ম্যাচে ১০ টি উইকেট নিয়েছেন, এছাড়া আটটি উইকেট নিয়েছেন হার্দিক পান্ডিয়া, ছটি করে উইকেট নিয়েছেন অশ্বিন এবং মোহাম্মদ শামি। ভারতীয় দল আত্মবিশ্বাসের সহ অ্যাডিলেটের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে তাদের নকআউট ম্যাচ খেলবে তবে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা, কোচ রাহুল দ্রাবিড় এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এমন সিদ্ধান্ত নিয়েছেন যা আপনার মন জয় করবে।

ভারতীয় দলের পদক্ষেপ

রোহিত-কোহলি-দ্রাবিড় ভারতীয় প্লেয়ারদের জন্য করলেন এই কাজ, এই পদক্ষেপে স্যালুট জানাবেন আপনিও !! 3

ভারতীয় দল বিশ্বকাপের সময় মেলবোর্ন, সিডনি এবং অ্যাডিলেডে ম্যাচ খেলছে এই বিশ্বকাপ জুড়ে। এই সময়ে, তিনজনই দলের ফাস্ট বোলারদের তাদের বিজনেস ক্লাস সিট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন যাতে তারা আরামে ভ্রমণ করতে পারে। আইসিসির নিয়ম অনুযায়ী, প্রতিটি দল চারটি বিজনেস-ক্লাস সিট পায়। বেশিরভাগ দল তাদের কোচ, অধিনায়ক, সহ-অধিনায়ক এবং ম্যানেজারকে এই ধরণের সিট দিয়ে থাকে। কিন্তু একবার ভারতীয় থিঙ্ক ট্যাঙ্করা চিন্তাভাবনা করে এই বিজনেস সিট দলের ফাস্ট বোলারদের দেওয়ার কথা ঘোষণা করে।

Leave a comment

Your email address will not be published.