অবসর নিতে পারেন রোহিত-কোহলি, দলের নতুন অধিনায়িক হবেন হার্দিক পান্ডিয়া !! 1

ভারতীয় দল তীব্র আশা নিয়ে শুরু করেছিল বিশ্বকাপের অভিযান, তবে ভারতের জয়ের আসর থেমে যায় সেমিফাইনালে, ১০ উইকেটে পরাজিত হতে হয় ভারতীয় দলকে ইংল্যান্ডের বিরুদ্ধে, এই লজ্জা জনক পরাজয়ের পর ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে বদলি করার জন্য উঠেপড়ে লেগেছে ভারতীয় প্রাক্তন খেলোয়াড়রা, তাদের মতে ভারতীয় দলের অধিনায়কত্বের ভার তুলে দেওয়া উচিত হার্দিক পান্ডিয়াকে। বিসিসিআই এই সম্পর্কে আগামী দিনে কোনো সিদ্ধান্ত নিতে পারে, সঙ্গে সিনিয়র প্লেয়ারদের নিয়েও বসতে পারেন আলোচনায়।

রোহিত-কোহলির সাথে আলোচনায় বসতে পারে বিসিসিআই

অবসর নিতে পারেন রোহিত-কোহলি, দলের নতুন অধিনায়িক হবেন হার্দিক পান্ডিয়া !! 2

গোপন সূত্রে জানা গিয়েছে যে বিসিসিআই শীঘ্রই বর্তমান ভারতের টি- টোয়েন্টি অধিনায়ক রোহিত শর্মা, প্রধান কোচ রাহুল দ্রাবিড় এবং সিনিয়র ব্যাটার বিরাট কোহলির সাথে টি টোয়েন্টি ফরম্যাট নিয়ে আলোচনায় বসতে চলেছেন, আগামী টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে হতে চলেছে এই আলোচনা, ২০২৪ সালে ওয়েস্ট ইন্ডিজ ইউএসএ বসতে চলেছে এই টুর্নামেন্টের আসর।

বিসিসিআই কাউকে অবসর নিতে বলতে পারেনা

অবসর নিতে পারেন রোহিত-কোহলি, দলের নতুন অধিনায়িক হবেন হার্দিক পান্ডিয়া !! 3

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়ের ওয়ার্ক লোড সমস্যা মেটানোর জন্য ভিন্ন ফরম্যাটে ভিন্ন কোচ রাখার সিদ্ধান্ত গ্রহণ করতে পারে বিসিসিআই, বিসিসিআই-এর গোপন  সূত্রের খবর অনুযায়ী দলের সিনিয়র খেলোয়াড়রা এখন শুধুমাত্র টেস্ট এবং ওয়ানডেতে মনোনিবেশ করবে এবং আগামী বছর ভারত যে কয়েকটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে, সেখানে তরুণদের সুযোগ দেওয়া হবে। সূত্রের খবর অনুযায়ী বিসিসিআই কখনও কাউকে অবসর নিতে বলতে পারেনা, এটি সম্পূর্ণ তার ব্যক্তিগত সিদ্ধান্ত, যেহেতু আগামী বছর বিশ্বকাপ এবং আগামী বছর ভারতের অনেক টি টোয়েন্টি ম্যাচ আছে, সে জন্য দলের সিনিয়র প্লেয়াররা এই ফরম্যাটকে আলবিদা ঘোষণা করতে পারেন।

অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়া

অবসর নিতে পারেন রোহিত-কোহলি, দলের নতুন অধিনায়িক হবেন হার্দিক পান্ডিয়া !! 4

ভারতীয় দলের পরবর্তী অধিনায়ক হতে পারেন হার্দিক পান্ডিয়া, অধিনায়ক হিসেবে বেশ সফল হার্দিক, যেকোনো পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারেন পান্ডিয়া, দলের হয়ে খেলে এসেছেন একের পর এক ভালো ইনিংস, ব্যাটিং বোলিং ও ফিল্ডিং তিন ফরম্যাটেই নিজের সেরাটা দিয়েছেন হার্দিক, অধিনায়ক হিসেবে গত সিজিনে আইপিএল ট্রফি জয় করেছেন তিনি, ভারতীয় দলের হয়ে তিনি ইতিমধ্যে হার্দিক ভারতীয় ওডিআই দলের হয়ে ৬৬ ম্যাচে করেছেন ১৩৮৬ রান এবং নিয়েছেন  ৬৩ টি উইকেট। এবং ৮১ টি টি টোয়েন্টি ম্যাচে  করেছেন ১১৬০ রান এবং নিয়েছেন  ৬২ টি উইকেট, আগামী দিনে ভারতীয় দলের অধিনায়ক হিসেবে হার্দিক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

Leave a comment

Your email address will not be published.