IPL 2021: সিএসকে ছেড়ে এখন রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন রবিন উথাপ্পা, জানুন কারন 1

চেন্নাই সুপার কিংসের সদস্য রবিন উথাপ্পাকে আপনারা এই মরশুমে রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে দেখতে পারেন। আপনারাও ভাবছেন যে এটা কীভাবে হতে পারে, কারণ ই মরশুমে উথাপ্পা চেন্নাইয়ের দলের সদস্য। আসলে দলের বিগড়ে যাওয়া ভারসাম্যের কারণে রাওস্থান রয়্যালস কিছু ফ্রেঞ্চাইজির সঙ্গে যোগাযোগ করেছিল আর তারা তাদের খেলোয়াড়দের লোন হিসেবে দিতে আবেদন করেছিল। এই ব্যাপারে রবিন উথাপ্পার নাম সামনে এসেছে।

রাজস্থান রয়্যালসের হয়ে কী খেলবেন উথাপ্পা?

IPL 2021: সিএসকে ছেড়ে এখন রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন রবিন উথাপ্পা, জানুন কারন 2

দলের বিগড়ে যাওয়া ভারসাম্য দেখে রাজস্থান রয়্যালস কিছু ফ্রেঞ্চাইজির সঙ্গে যোগাযোগ করে তাদের খেলোয়াড়দের লোন হিসেবে দিতে আবেদন করে। এই ব্যাপারে একটি যোগাযোগ তারা চেন্নাইয়ের সঙ্গেও করেছিল। কিন্তু কোনো বিদেশী খেলোয়াড়ের জন্য নয় বরং দেশী খেলোয়াড় রবিন উথাপ্পার জন্য। রবিন উথাপ্পা এই মরশুমে এখনও পর্যন্ত সিএসকের হয়ে একটিও ম্যাচ খেলেননি।

বেশকিছু দলে রখেলোয়াড়রা করোনার হাহাকার আর ভয়ের কারনে নিজেদের দল ছেড়ে দিয়েছেন। কিন্তু রাজস্থানের তো করোনার সঙ্গে সঙ্গে চোট আঘাতের সমস্যাও ভোগ করতে হচ্ছে। অবস্থা এমন যে এই দলের কাছে হাতে গোনা ৪জন বিদেশী খেলোয়াড় রয়েছে মাত্র।

আইপিএল ২০২০তে রাজস্থান রয়্যালসএর অংশ ছিলেন উথাপ্পা

IPL 2021: সিএসকে ছেড়ে এখন রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন রবিন উথাপ্পা, জানুন কারন 3

রবিন উথাপ্পা গত মরশুম অর্থাৎ ২০২০ আইপিএলে রাজস্থান রয়্যালসের অংশ ছিলেন। কিন্তু সেখান থেকে রিলিজ করার পর এবার হওয়া মিনি অকশানে তাকে চেন্নাই সুপার কিংস কিনে নেয়। রাজস্থানের হয়ে গত মরশুমে উথাপ্পা ১২টি ইনিংসে মাত্র ১৯৬ রান করেছিলেন।

উথাপ্পার আইপিএল কেরিয়ার

IPL 2021: সিএসকে ছেড়ে এখন রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন রবিন উথাপ্পা, জানুন কারন 4

রবিন উথাপ্পা আইপিএলে ১৮৯টি ম্যাচ খেলে ৪১০৭ রান করেছেন। আইপিএলে তার ব্যাট থেকে ২৪টি হাফসেঞ্চুরিও বেরিয়েছে। আইপিএল ২০০৮ এ ডেবিউ করার পর রবিন উথাপ্পাকে এবার আইপিএল অকশনে চেন্নাই সুপার কিংস কিনেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *