"এর কোনো মানেই হয় না", ব্যাটে নয় বরং মুখে সমালোচকদের নিলে একহাত নিলে ঋষভ পান্থ !! 1

ভারতীয় দলের আগামী দিনের সুপারস্টার হলেন ঋষভ পন্থ (Rishabh Pant), ভারতীয় দলকে এগিয়ে নিয়ে যেতে ঋষভ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন, যদিও ফর্মের ঘাটতি দেখা যাচ্ছে এই ব্যাটসম্যানের, বিশ্বকাপে কেবলমাত্র ২ টি ম্যাচে সুযোগ দেওয়া হয়েছিল ঋষভকে, যদিও ফর্মের ঘাটতি দেখা যাচ্ছে তার মধ্যে, ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ ম্যাচে শতরান করার পর ফর্ম যেন হারিয়ে ফেলেছেন ঋষভ, তার এত ব্যার্থতার পরেও দলে সুযোগ দেওয়া হয়েছে ঋষভ পন্থকে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওডিআই ম্যাচে আবার হতাশ করেছেন ঋষভ পন্থ, মাত্র ১০ রান বানিয়ে প্যাভিলিয়নে ফিরে যান ঋষভ, তার ইনিংসে ছিল ২ টি অর্ধশতরান। ফর্মের ব্যার্থতার কারণে বারবার তাকে সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে, ঋষভের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ঋষভকে সমালোচনার জবাব দিতে শোনা গেল।

তুলনা করার বয়স হয়নি ঋষভ পন্থের

"এর কোনো মানেই হয় না", ব্যাটে নয় বরং মুখে সমালোচকদের নিলে একহাত নিলে ঋষভ পান্থ !! 2

তৃতীয় ওডিআই ম্যাচ শুরু হতে দেরি ছিল বৃষ্টির কারণে, তখন ভারতীয় দলের এই ব্যাটসম্যান কমেন্টেটর হার্শা ভোগলের সাথে কথোপকথন করছিলেন, এইসময় হার্শা ভোগলের উপর রেগে যান ঋষভ, যে ভিডিওটি প্রকাশ্যে আসতে তুমুল ভাইরাল। ধারাভাষ্যকার হার্শা ভোগলে ঋষভ পন্থকে যখন তার ফর্মের কথা জিজ্ঞাসা করলেন তখনই ঘটেছিল এই দৃশ্য, হার্শা তাকে জিজ্ঞাসা করেন, “আমি অনেকদিন আগে বিরুকে ( বীরেন্দ্র সেহবাগ) কে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেছিলাম, আজ তোমাকে করছি, সাদা বলের খেলার থেকে লাল বলের ক্রিকেটে তোমার ফর্ম খুবই ভালো।” প্রশ্ন শুনেই সঙ্গে সঙ্গে উত্তর দেন ঋষভ, জবাবে বলেন, “আমার সাদা বলের ফরম্যাটে রেকর্ড অতটা খারাপ নয়, টি টোয়েন্টির রেকর্ড ও ভালো।” হার্শা আবার বলেন, “আমি খারাপ বলছিনা, আমি শুধু তুলনা করছি।” পন্থ আবার সেটি শুনে বলে, “আমার সাথে তুলনা করার সময় আসেনি, আমি এখন ২৪-২৫ বছর বয়সী, যদি তুলনা করার হয় তাহলে জখন আমি ৩০-৩২ বছরের হবো তখন তুলনা করবেন। তার আগে তুলনা করাটা ঠিক নয়।

আন্তর্জাতিক ক্রিকেটে ঋষভ পন্থ

"এর কোনো মানেই হয় না", ব্যাটে নয় বরং মুখে সমালোচকদের নিলে একহাত নিলে ঋষভ পান্থ !! 3

ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ঋষভ পন্থ ইতিমধ্যে ৩১ টেস্টে ২১২৩ রান বানিয়েছেন, ৩০ টি ওডিআই খেলায় ৮৬৫ রান করেছেন এবং ৬৬ টি টোয়েন্টি ম্যাচে ৯৮৭ রান বানিয়েছেন।  ৬ টি শতরান করেছেন, তারমধ্যে ৫ টি দেশের বাইরে গিয়ে। যদিও লাল বলের ফরম্যাটে দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছেন ঋষভ, ওডিআই ফরম্যাটে ইংল্যান্ড সিরিজের পর আর তাকে ফর্মে দেখা যায়নি, নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুটি ইনিংসে তিনি কেবলমাত্র ১৫ ও ১০ রান বানিয়েছেন। ফর্মের ঘাটতি থাকার পরেও বারবার সুযোগ পাচ্ছেন ঋষভ, বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ পেয়েছেন তিনি, দেখার বিষয় লাল বলের ক্রিকেটে আবার ফর্ম ফিরে পান কিনা।

Read More: ক্রিকেট ছেড়ে এবার এই প্লাটফর্মে পা জমাচ্ছেন KL রাহুল, প্রেমিকা অথিয়া দিলেন এই প্রতিক্রিয়া !!

Leave a comment

Your email address will not be published.