বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার ওপর ক্ষিপ্ত ঋষভ পান্থ, বললেন- ' আমাকে ফলো করা বন্ধ কর বোন' 1

ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে তার নাম জড়িয়েছে। একটি সাম্প্রতিক সাক্ষাত্কারের সময়, উর্বশী রাউতেলা তার এবং ঋষভ পন্থের মধ্যে একটি উপাখ্যান শেয়ার করেছেন। উর্বশী রাউতেলা, ঋষভ পন্থের দিকে ইঙ্গিত করে বলেছেন যে ঋষভ তার সাথে দেখা করার জন্য অনেক চেষ্টা করেছিলেন। উর্বশী রাউতেলার মতে, ঋষভ পন্থ তাকে ১৬ থেকে ১৭টি মিসকল দিয়েছেন।

উর্বশী রাউতেলার ওপর ক্ষিপ্ত ঋষভ পন্থ

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার ওপর ক্ষিপ্ত ঋষভ পান্থ, বললেন- ' আমাকে ফলো করা বন্ধ কর বোন' 2

উর্বশী রাউতেলা বলেন, “আমি যখন বারাণসী থেকে দিল্লিতে শুটিংয়ে আসি, তখন ‘মিস্টার RP’ আমার সঙ্গে দেখা করতে আসেন। তারা লবিতে অপেক্ষা করছিল, কিন্তু আমি ঘুমিয়ে পড়েছিলাম, পরে আমি জানতে পারি যে আমার ফোনে ১৬ থেকে ১৭টি মিসকল ছিল, কিন্তু আমি পরে বলেছিলাম যে আপনি যখন মুম্বাই আসবেন তখন দেখা হবে এবং তারপরে আমরা সেখানে দেখা করব। তখন মিডিয়া কথা বলেছিল।”

ঋষভ পন্থ বললেন- ‘আমাকে ফলো করা বন্ধ কর’

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার ওপর ক্ষিপ্ত ঋষভ পান্থ, বললেন- ' আমাকে ফলো করা বন্ধ কর বোন' 3

উর্বশী রাউতেলার এই বক্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন ঋষভ পন্থ। ঋষভ তার ইন্সটা স্টোরিতে একটি বার্তা লিখেছেন, ‘কিছু লোক শুধুমাত্র মজা করার জন্য সাক্ষাৎকারে মিথ্যা বলে, যাতে তারা বিভিন্ন শিরোনাম পেতে এবং খবরে থাকতে পারে। মানুষ খ্যাতির জন্য কিনা কি করতে পারে। ঋষভ পন্থ উর্বশী রাউতেলাকে কটাক্ষ করে লিখেছেন, “আমাকে অনুসরণ করা বন্ধ করুন, মিথ্যারও একটা সীমা থাকে।”

পন্থ এবং উর্বশীকে ডেটে দেখা গেছে

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার ওপর ক্ষিপ্ত ঋষভ পান্থ, বললেন- ' আমাকে ফলো করা বন্ধ কর বোন' 4

২০১৯ সালে, ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলাকে জুহুর এস্টেলা হোটেলে গভীর রাতে ডিনার ডেটে যেতে দেখা গিয়েছিল, যার পরে তাদের সম্পর্কের খবর সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। কিন্তু তারপরে এমন খবর ছিল যে উর্বশী এবং ঋষভ পন্থের পথ বিচ্ছেদ হয়েছে এবং পন্ত উর্বশীকে হোয়াটসঅ্যাপে ব্লক করেছেন।

উর্বশীকে হোয়াটসঅ্যাপে ব্লক করেছেন পন্থ

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার ওপর ক্ষিপ্ত ঋষভ পান্থ, বললেন- ' আমাকে ফলো করা বন্ধ কর বোন' 5

আসলে, সেই সময়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে প্লেয়িং ইলেভেনে সুযোগ পাননি ঋষভ পন্থ। একই সঙ্গে মাঠেও ছিলেন বাজে ফর্মে। যা নিয়ে তিনিও চিন্তিত ছিলেন। জল্পনা ছিল এই উত্তেজনার কারণেই উর্বশী রাউতেলাকে হোয়াটসঅ্যাপে ব্লক করে দিয়েছিলেন ঋষভ পন্থ। ঋষভ পন্থ বর্তমানে ইশা নেগির সাথে সম্পর্কে রয়েছেন। ইশা দেরাদুনে থাকেন এবং তিনি একজন ইন্টেরিয়র ডিজাইনার। ইশা নেগি ইনস্টাগ্রামে বেশ সক্রিয়।

Leave a comment

Your email address will not be published.