DCvsRCB: হারের পর ঋষভ পন্থ জানালেন, কেনো তিনি ২০তম ওভার স্টোইনিসকে দিয়েছিলেন 1

আইপিএলের ২২তম ম্যাচে আরসিবির দল দিল্লি ক্যাপিটালসকে ১ রানের ব্যবধানে হারিয়ে দিয়েছে আর সেই সঙ্গে তারা পয়েন্টস টেবিলেও দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টস অর্জন করে ফেলেছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে আরসিবির দল ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭১ রান করে জবাবে দিল্লির দল নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭০ রানই করতে পারে আর এই ম্যাচ ১ রানে হেরে যায়।

স্বাভাবিকভাবেই হারের ফলে নিরাশা অনুভব হচ্ছে

DCvsRCB: হারের পর ঋষভ পন্থ জানালেন, কেনো তিনি ২০তম ওভার স্টোইনিসকে দিয়েছিলেন 2

ঋষভ পন্থকে নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে যথেষ্ট নিরাশ দেকিয়েছে। তিনি বলেন, “স্বাভাবিকভাবেই নিরাশা অনুভব হচ্ছে, বিশেষ করে যখন আপনি হারা দলের দিকে থাকে, তো নিরাশা হয়ই। ওরা এই উইকেটে ১০-১৫ রান বেশি করে ফেলেছিল। তবে আমি বল আমাদের জন্যও হেট্টি (হেটমেয়ার) একটি দুর্দান্ত ইনিংস খেলেছেন, তার কারণে আমরা এই লক্ষ্যের কাছাকাছি পৌঁছে গিয়েছি। শেষ ওভারে আমরা ভাবছিলাম যে যেই বল করবে তাকে দলের হয়ে কাজটি সম্পূর্ণ করতে হবে। এটাই আমরা পরিকল্পনা করছিলাম, তাও আমরা শেষে এক রানে পেছিয়ে থেকেছি”।

মার্কস স্টোইনিসকে শেষ ওভার দেওয়ার কারন জানালেন

DCvsRCB: হারের পর ঋষভ পন্থ জানালেন, কেনো তিনি ২০তম ওভার স্টোইনিসকে দিয়েছিলেন 3

মার্কস স্টোইনিস আরসিবির ইনিংসের ২০তম ওভারে বল করেন। এই ওভারে তিনি ২৩ রান দিয়েছেন। অধিনায়ক ঋষভ পন্থ বলেন, “আমরা ওভারগুলিকে বাস্তবে ভালোভাবে গুনেছিলাম, শেষে স্পিনারা পিচ থেকে সাহায্য পায়নি। এই অবস্থায় তারপর আমাদের স্টোইনিসকে শেষ ওভার দিতে হয়েছে। সমস্ত ম্যাচ থেকে পজিটিভিটি নেওয়া ভালো। একটি তরুণ দল হিসেবে আমারা প্রত্যেক ম্যাচ থেকে শেখা পছন্দ করি আর প্রত্যেকদিন উন্নতি করতে চাই।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *