"ভারতীয় দলের নতুন কোচ স্বাগতম", ভক্তদের ট্রোলের স্বীকার হলেন উইকেট রক্ষক ঋষভ পন্থ !! 1

বিশ্বকাপের পরেই ভারতীয় দল পাড়ি দিয়েছে নিউজিল্যান্ডে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি টোয়েন্টি ম্যাচ এবং তিনটি একদিনের খেলা খেলবে ভারতীয় দল, সেখানে কঠোর পরিশ্রম করতে দেখা যাচ্ছে ভারতীয় খেলোয়াড়দের। ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটাররা এই সিরিজে রেস্ট নিয়েছেন , যে কারণেই টি টোয়েন্টি দলের ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে এবং একদিনের দলের হয়ে নেতৃত্ব দেবেন শিখড় ধাওয়ান। তবে সহ অধিনায়কের দায়িত্ব পালন করবেন ঋষভ পান্থ, ভারতীয় দলের প্রথম পছন্দের উইকেট রক্ষক হিসাবেই তিনি নির্বাচিত হয়েছেন, তবে ঋষভ পন্থের চেহারার জন্য আবার ট্রোল করা হয়েছে তাকে।

ট্রোল হলেন পন্থ

"ভারতীয় দলের নতুন কোচ স্বাগতম", ভক্তদের ট্রোলের স্বীকার হলেন উইকেট রক্ষক ঋষভ পন্থ !! 2

ওয়েলিংটন স্টেডিয়ামে অনুশীলনের সময় ঋষভ পন্থকে সতীর্থদের সাথে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তিনি কোমরে হাত দিয়ে তার জার্সি খুলে  দাঁড়িয়ে ছিলেন। পন্থের এই ছবি দেখেই ট্রোল হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ পন্থের ফিটনেস নিয়েও প্রশ্ন তুলেছেন। আবার কেউ তার পরিসংখ্যান নিয়ে তুলেছেন প্রশ্ন।

দেখেনিন কিছু টুইট…

ঋষভ পন্থের ক্যারিয়ার

"ভারতীয় দলের নতুন কোচ স্বাগতম", ভক্তদের ট্রোলের স্বীকার হলেন উইকেট রক্ষক ঋষভ পন্থ !! 3

ঋষভ পন্ত এখনও পর্যন্ত ৩১টি টেস্ট, ২৭ টি ওডিআই ম্যাচ এবং ৬৪ টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ২৫ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটসম্যান ভারতীয় দলের সেরা উইকেট রক্ষক হিসাবে নিজেকে মেলে ধরেছেন, তার সাফল্য এসেছে এই ফরম্যাটে খুবই, টেস্টে ইতিমধ্যেই ৫ টি সেঞ্চুরি ও ১০টি হাফ সেঞ্চুরির সাহায্যে ২১২৩ রান করেছেন। একই সাথে,শেষ ওয়ানডেতেই একটি সেঞ্চুরি হাঁকিয়ে ভারতকে ইংল্যান্ডের বিরুদ্ধে জিততে সাহায্য করেছিল এবং সাথে বানিয়েছেন ৫ হাফ সেঞ্চুরি সহ ৮৪০ রান করেছেন, যেখানে তিনি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ফরম্যাটে নিজেকে মেলে ধরতে পারেননি, ৬৪ ম্যাচে ৩ হাফ সেঞ্চুরি সহ মোট ৯৭০ রান করেছেন। ২০২২ বিশ্বকাপে মাত্র ২ টি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন পান্থ, তবে তিনি আহামরি কিছু করতে পারেননি।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-20 সিরিজের জন্য ভারতের স্কোয়াড: 

হার্দিক পান্ড্য (অধিনায়ক), ঋষভ পান্ত (সহ-অধিনায়ক এবং উইকেটরক্ষক), শুভমান গিল, ইশান কিষাণ, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর , উইজি  চাহাল, কুলদীপ যাদব, আরশদীপ সিং, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার এবং উমরান মালিক।

Leave a comment

Your email address will not be published.