"ওকে দিয়ে শুধু মাঠে জল বয়াও", পন্থের ইনিংস দেখে অনুগামীদের ক্ষোভ প্রকাশ টুইটারে !! 1

অবশেষে বিশ্বকাপের ম্যাচে সুযোগ পেলেন ঋষভ পন্থ, অস্ট্রেলিয়াতে চলতি টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য মুখোমুখি হয়েছিল জিম্বাবুয়ে ও ভারত। মূলত পান্থ তার পাওয়ার হিটিং-এর জন্য জনপ্রিয়। তবে বিগত ৪ ম্যাচ ধরে তাকে বেঞ্চ গরম করতেই দেখা যাচ্ছিল। ৫ ম ম্যাচে উইকেট রক্ষক দীনেশ কার্তিকের জায়গায় সুযোগ পেয়েছেন পন্থ।

ঋষভ পন্থের ছন্দের অভাব

"ওকে দিয়ে শুধু মাঠে জল বয়াও", পন্থের ইনিংস দেখে অনুগামীদের ক্ষোভ প্রকাশ টুইটারে !! 2

টি টোয়েন্টি ক্রিকেটে ছন্দের অভাব দেখা যাচ্ছিল অনেকদিন ধরেই, এই বছর তিনি ভারতের হয়ে ১৮ ইনিংসে ৩৪১ রান বানিয়েছেন গড় ২৪ এবং স্ট্রাইক রেট ১৩৪। অস্ট্রেলিয়াতে এসে দুটি ওয়ার্ম আপ ম্যাচে তিনি আশানুরূপ পারফরম্যান্স দেখাননি, তাছাড়া ভারতীয় দলের ফিনিশিং এর ভূমিকা পালন করে আসছেন দীনেশ কার্তিক, সেই কারণে দলে পন্থের সুযোগ পাওয়া হয়ে এসেছিল দুস্কর।

সুযোগ কাজে লাগাতে ব্যর্থ পন্থ

"ওকে দিয়ে শুধু মাঠে জল বয়াও", পন্থের ইনিংস দেখে অনুগামীদের ক্ষোভ প্রকাশ টুইটারে !! 3

অবশেষে এই বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলছিলেন পন্থ, তার উদ্দেশ্য ছিল বড় স্কোর বানিয়ে দলকে জেতানো, কিন্তু তিনি তা করতে ব্যর্থ হয়েছেন,  মাত্র ৩ রান বানিয়ে প্যাভিলিয়নে ফিরতে হয় তাকে। যদিও তিনি সুন্দর শট মেরেছিলেন মিড অনে কিন্তু ওখানে থাকা রায়ান বার্ল দুরন্ত একটি ক্যাচ ধরে পন্থকে প্যাভিলিয়নের রাস্তা দেখায়। সোশ্যাল মিডিয়াতে সবাই পন্থের ইনিংসের জন্য ক্ষোভ প্রকাশ করেছেন

Leave a comment

Your email address will not be published.