সমর্থকদের কাছে জিজ্ঞাসা করা হয়েছিল ঋষভ পন্থ নেতৃত্বের চাপ সামলাতে পারবেন কি না, এল এই জবাব

ঋষভ পন্থ ভারতীয় ক্রিকেটের সেই তরুণ মুখ যার নাম আজ সকলের মুখে মুখে রয়েছে। ঋষভ পন্থ তার আক্রামণাত্মক ব্যাটিংয়ের কারণে আজ বিশ্বজুড়ে নতুন পরিচিতি পেয়েছেন। ক্রিকেটের বড়ো বড়ো তারকা ঋষভ পন্থের ব্যাটিংয়ের ফ্যান হয়ে উঠেছেন। সম্প্রতিই তাকে শ্রেয়স আইয়ারের আহত হওয়ার কারণে দিলি ক্যাপিটালসের নেতৃত্ব দেওয়া হয়েছে।

একটি ওয়েবসাইট এই বিষয়ে একটি অপিনিয়ন পোলের আয়োজন করে সমর্থকদের প্রশ্ন করেছে যে তিনি অধিনায়কত্বের চাপ সামলাতে পারবেন কি না। সমর্থকরাও মন খুলে ঋষভ পন্থের সমর্থনে ভোট দিয়েছেন।

৭০% সমর্থক ভরসা দেখিয়েছেন ঋষভ পন্থের অধিনায়কত্বে

সমর্থকদের কাছে জিজ্ঞাসা করা হয়েছিল ঋষভ পন্থ নেতৃত্বের চাপ সামলাতে পারবেন কি না, এল এই জবাব 1

সমর্থকদের কাছে জিজ্ঞাসা করা হয় যে এই বছর কী আইপিএলে ঋষভ পন্ত অধিনায়কত্বের চাপের মধ্যে ভালো ব্যাটিং করতে পারবেন? এর জবাবে হ্যাঁ এ ৬৯.৭ শতাংশ মানুষ ভোট দেন। অন্যদিকে ৩০.৩% মানুষ বলেন পন্থ নেতৃত্বের চাপ নিতে পারবেন না। দিল্লির দল ১৪তম মরশুমে নিজেদের অভিযানের শুরু চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১০ এপ্রিল করবে। পন্থের সমর্থনে যেভাবে মানুষ ভোট দিয়েছেন তাতে এটা পরিস্কার হয়ে গিয়েছে যে মানুষ তাকে অধিনায়ক হিসেবে দেখতে চান। ঋষভ পন্থ অস্ট্রেলিয়া সফরের পর ইংল্যাণ্ডের বিরুদ্ধে সিরিজেও দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। পন্থের ব্যাটিংয়ের প্রধান বিশেষত্ব তার আক্রমণাত্মকতা। এটাই কারণ যে দিল্লির দল আইপিএলের জন্য তাকে নতুন অধিনায়ক বেছেছে।

আইয়ারের আহত হওয়ায় পেয়েছেন নেতৃত্ব

সমর্থকদের কাছে জিজ্ঞাসা করা হয়েছিল ঋষভ পন্থ নেতৃত্বের চাপ সামলাতে পারবেন কি না, এল এই জবাব 2

ইংল্যাণ্ডের বিরুদ্ধে সিরিজ চলাকালীন দিল্লির নিয়মিত অধিনায়ক শ্রেয়স আইয়ার আহত হয়ে গিয়েছিলেন। তাকে ডাক্তাররা ৪ মাস বিশ্রাম করতে বলেছেন। এরপর টিম ম্যানেজমেন্ট ঋষভ পন্থকে অধিনায়ক নিযুক্ত করে। পন্থ বর্তমানে নিজের কেরিয়ারের দুর্দান্ত ফর্মে রয়েছেন। তিনি তিন ফর্ম্যাটে গত ১৫টি ইনিংসে ৭৩৬ রান করেছেন। এর মধ্যে তিনি একটি সেঞ্চুরিও করেছেন আর ২ বার তিনি নার্ভাস ৯০ এর শিকারও হয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *