অবসর থেকে ফিরে এসে আবারও নিজের পরিকল্পনা বদলালেন আম্বাতি রায়ডু, জানালেন নিজের আগামী লক্ষ্য 1

২০১৯ সালের বিশ্বকাপে (2019 World Cup) দলে জায়গা না পাওয়ার কারণে খেলার সমস্ত ফর্ম্যাট থেকে অবসর নেওয়া আম্বাতি রায়ডু (Ambati Rayudu) মনে করেন যে তিনি আরও তিন বছর ক্রিকেট খেলতে পারবেন। অবসরের মাত্র দুই মাস পরে রায়ডুও তার সিদ্ধান্ত প্রত্যাহার করে নেন। সম্প্রতি, তাকে ২০২১-২২ বিজয় হাজারে ট্রফিতে (Vijay Hazare Trophy) অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) হয়ে খেলতে দেখা গেছে। রায়ডু স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তার চোখ বর্তমানে আইপিএল এর দিকে। আইপিএলের (IPL) পরবর্তী মরসুমের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।

আমার প্রত্যাবর্তন চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) উত্সর্গ করা হয়েছিল

The Curious Case of Ambati Rayudu

সংবাদ সংস্থা পিটিআই-এর সাথে কথোপকথনের সময় আম্বাতি রায়ডু বলেছেন, “যতদিন আমি ফর্মে আছি এবং ফিট আছি, আমি খেলতে চাই। আমি তিন বছরের পরবর্তী অধিবেশনের জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি আমার ফিটনেস নিয়ে খুব পরিশ্রম করছি। আমি সম্প্রতি বিজয় হাজারে ট্রফি খেলেছি যেখানে আমি ছয় দিনে পাঁচটি ওয়ানডে খেলেছি। আমি ফিট আছি এবং আশা করি আগামী তিন বছর এভাবেই থাকব। ২০১৯ বিশ্বকাপের দলে না থাকাটা হতাশাজনক ছিল। আমার প্রত্যাবর্তন চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) উত্সর্গ করা হয়েছিল এবং সেই সময়কালে তারা আমাকে যেভাবে সাহায্য করেছিল তার জন্য আমি কৃতজ্ঞ থাকব৷”

আমি সুযোগ পেলেই আবার CSK-এর হয়ে খেলতে চাই

Happy Birthday Ambati Rayudu – An unlucky but supremely talented player

তিনি বলেন, “সিএসকে-এর সঙ্গে সম্পর্ক ছিল বিশেষ। এখন পর্যন্ত আমরা দুটি আইপিএল জিতেছি এবং একটি ফাইনাল খেলেছি। ২০১৮ মরসুমটি খুব বিশেষ ছিল যেখানে CSK ফিরে এসেছিল এবং আমরা আইপিএল জিতেছি। ধোনি ভাই আমাকে সেরা পারফরম্যান্স দিয়েছেন। শুধু আমার ওপরই নয়, প্রত্যেক খেলোয়াড়ের ওপর তার প্রভাব রয়েছে এবং সে সবার থেকে সেরাটা পায়। এই কারণেই তিনি ভারতের সেরা অধিনায়ক হয়েছেন। আমি সুযোগ পেলেই আবার CSK-এর হয়ে খেলতে চাই। এখন পর্যন্ত আমার কাছে কোনো তথ্য নেই তবে আশা করি CSK আমাকে আবার সুযোগ দেবে।”

Leave a comment

Your email address will not be published.