ক্যাটরিনার সঙ্গে গোপন সম্পর্ক Mohammad Kaif-এর! নিজের মুখেই সত্যিটা স্বীকার করলেন এই প্রাক্তন ক্রিকেটার 1

ক্যাটরিনা কাইফ, যাকে বলিউডের বার্বি ডল বলা হয়, তিনি আজকাল খবরের শিরোনামে রয়েছেন ভিকি কৌশলের সঙ্গে তার বিয়ের জন্য। সম্প্রতি রাজস্থানে বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। তাদের বিয়ের সময় ক্যাটরিনা কাইফ এবং প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ কাইফ (Mohammad Kaif) সম্পর্কিত অনেক মেম এবং জোকস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

তথ্য অনুযায়ী, ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং মোহাম্মদ কাইফের (Mohammad Kaif) পদবি একই। এই কারণে দুজনের মধ্যে কী সম্পর্ক তা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করা হয়। এর আগেও বহুবার নেটিজেনরা একে অপরের সঙ্গে সম্পর্ক জুড়ে দিয়েছেন একবার সোশ্যাল মিডিয়ায় একজন ব্যবহারকারী মোহাম্মদ কাইফকে সরাসরি জিজ্ঞাসা করেছিলেন যে, তার এবং ক্যাটরিনা কাইফের মধ্যে কোনও সম্পর্ক আছে কিনা। না হলে ভবিষ্যতে কোন সুযোগ আছে কি? তবে এমন প্রশ্নের জবাবে মহম্মদ কাইফ বলেন, “আমি এখনও সম্পর্ক জড়াইনি। আমি সুখী বিবাহিত। হ্যাঁ, তবে ক্যাটরিনা কাইফ কীভাবে তার উপাধি পেয়েছিলেন সে সম্পর্কে আমি একটি গল্প শুনেছিলাম এবং সেই গল্প অনুসারে এটি আমার সাথে সম্পর্কিত।”

ক্যাটরিনা কাইফের পিতার নামও মোহাম্মদ কাইফ

ক্যাটরিনার সঙ্গে গোপন সম্পর্ক Mohammad Kaif-এর! নিজের মুখেই সত্যিটা স্বীকার করলেন এই প্রাক্তন ক্রিকেটার 2

এমন পরিস্থিতিতে আবারও কাইফের সেই পুরনো টুইটগুলি ভাইরাল হচ্ছে, এবং দু’জনের মধ্যে সম্পর্ক তৈরি চেষ্টা চলছে। তবে সোশ্যাল মিডিয়ায় যে গল্পটি চলছে সে সম্পর্কের বিষয়ে ক্যাটরিনা কাইফ এবং মোহাম্মদ কাইফের (M0hammad Kaif) সম্পর্কের কথা বলা হয়েছে। তথ্য অনুযায়ী, ক্যাটরিনা কাইফ আগে তার মায়ের উপাধি টার্কেট ব্যবহার করতেন। একই সময়ে, তার বাবার নাম মোহাম্মদ কাইফ যিনি কাশ্মীরি বংশোদ্ভূত ব্রিটিশ ছিলেন। ক্যাটরিনার মা ব্রিটিশ। যাই হোক, ক্যাট যখন ছোট ছিল তখন তার বাবা-মা বিবাহবিচ্ছেদের মধ্যে দিয়ে যায়। তারপর ক্যাট তার মায়ের উপাধি ব্যবহার করতেন। কিন্তু ভারতে এসে তিনি তার নাম পরিবর্তনের পরামর্শ পান। যার কারণে ক্রিকেটার মোহাম্মদ কাইফের দ্বারা প্রভাবিত হয়েই তিনি তার উপাধি কাইফ রেখেছিলেন।

কেন নিজের পদবি পরিবর্তন করলেন ক্যাটরিনা?

ক্যাটরিনার সঙ্গে গোপন সম্পর্ক Mohammad Kaif-এর! নিজের মুখেই সত্যিটা স্বীকার করলেন এই প্রাক্তন ক্রিকেটার 3

তথ্য অনুসারে, ২০০৪ সালে, যখন ক্যাটকে তার নাম পরিবর্তন করার পরামর্শ দেওয়া হয়েছিল, তখন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ কাইফ খবরের শিরোনামে ছিলেন। সেই তিনি একজন উঠতি ক্রিকেটার ছিলেন এবং টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ প্লেয়ার। এমতাবস্থায় কাইফের দ্বারা প্রভাবিত হয়ে তিনি নিজের নাম কাইফ রাখেন। একই সাথে, ক্যাটরিনা কাইফের প্রথম পদবি ইংরেজি বুঝে বলতে মানুষজনের অসুবিধা হয় এবং যখন তাকে তার নাম পরিবর্তন করতে বলা হয়েছিল, তখন তিনি তার উপাধিতে তার বাবার নাম রেখেছিলেন এবং সঙ্গে ক্যাটরিনা।

Leave a comment

Your email address will not be published.