RCBvsDC: আরসিবি বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলাকালীন ট্রেন্ড হল #মানুষখেকো_IP, জানুন কারণ 1

আরসিবি আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে আইপিএল ২০২১ এর ২২তম ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে আরসিবির দল ১ রানের ব্যবধানে জিতে নিয়েছে আর সেই সঙ্গে তারা পয়েন্টস টেবিলেও দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টস অর্জন করে ফেলেছে।

 

 

ম্যাচ চলাকালীন ট্রেন্ড হল #মানুষখেকো_IPL

RCBvsDC: আরসিবি বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলাকালীন ট্রেন্ড হল #মানুষখেকো_IP, জানুন কারণ 2

 

 

স্টিভ স্মিথের জন্য এখনও পর্যন্ত আইপিএল ২০২১ এর মরশুম খুব একটা ভালো যায়নি। তিনি আজও আরসিবির বিরুদ্ধে ৫ বলে মাত্র ৪ রান করে আউট হন। এই ফ্লপ প্রদর্শনের পর সমর্থকরা তাকে প্রথম একাদশ থেকে বাদ দেওয়ার দাবি জানাচ্ছেন আর তার জায়গায় অজিঙ্ক রাহানে বা এনরিচ নোর্তজেকে দলে শামিল করার দাবি তুলছেন।

 

অন্যদিকে ম্যাচ চলাকালীন #আদমখোর_IPLও ট্রেণ্ড হতে শুরু করে। আসলে দেশে করোনা ভাইরাসের মহামারী যে পরিস্থিতি তাতে এই সময় কিছু সমর্থকরা মনোরঞ্জন চাইছেন না। সেই সঙ্গে কিছু সমর্থক আইপিএলের আয়োজনে খরচ হওয়া টাকাকে নিশানা করছেন।

 

 

এখানে দেখুন ম্যাচের পর আসা টুইটার রিঅ্যাকশন

 

https://twitter.com/mr_sinwar/status/1387082299607425025?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1387082299607425025%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fhindi.sportzwiki.com%2Fcricket%2Frcbvsdc-full-match-tr-ipl-2021%2F

 

 

 

 

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *