জাদেজা পত্নীর রোড শো'র লিফলেটে রবীন্দ্র জাদেজার ছবি দেখে উত্তেজিত জনতা টুইটারে উগড়ে দিলেন ক্ষোভ !! 1

ভারতীয় দলের অন্যতম সেরা অলরাউন্ডার  হলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), রবীন্দ্র জাদেজা ভারতীয় দলের সাথে ২০০৯ সাল থেকে যুক্ত আছেন, বর্তমানে তিনি টেস্ট ক্রিকেটে অলরাউন্ডারের তালিকায় দ্বিতীয় স্থানে আছেন, এশিয়া কাপে চোট পাওয়ার কারণে রিতিমতন দলথেকে বাইরে চলে যান জাদেজা, বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে রবীন্দ্র জাদেজাকে দলে অযোগ দেওয়া হয়েছিল কিন্তু চোট সরিয়ে বা ওঠায়  তাকে দেখা যাবে না এই সিরিজেও, তবে ইতিমধ্যে ভক্তদের ট্রোলের শিকার হলেন  জাদেজা।

জাদেজার ছবি দেখে হতবাক জনতা

জাদেজা পত্নীর রোড শো'র লিফলেটে রবীন্দ্র জাদেজার ছবি দেখে উত্তেজিত জনতা টুইটারে উগড়ে দিলেন ক্ষোভ !! 2

রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা জাদেজা একজন বিজেপির লিডার, সেই সূত্রে মাঝে মধ্যেই রবীন্দ্র জাদেজাকে বিজেপির নানা অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় এবং নানা সময় তিনি প্রচার ও করে থাকেন, এবার জাদেজা পত্নী রিভা টুইটারে একটি পোস্ট শেয়ার করে ভক্তদের ট্রোলের শিকার হয়েছেন, টুইটারে রিভা একটি ফটো শেয়ার করেছেন যেখানে একটি ‘রোড শো’ এর আয়োজন করা হয়েছে তার একটি নিমন্ত্রণ পত্র বা লিফলেটে ছিল যেখানে রবীন্দ্র জাদেজার ছবি সেই লিফলেটের উপরে আছে এবং সেটি ভারতীয় জার্সিতে। এই লিফলেটে জাদেজা ছাড়া অমিত শাহ এবং নরেন্দ্র মোদির ছবিও আছে।

টুইটারে দিয়েছে তার প্রতিক্রিয়া

জাদেজা পত্নীর রোড শো'র লিফলেটে রবীন্দ্র জাদেজার ছবি দেখে উত্তেজিত জনতা টুইটারে উগড়ে দিলেন ক্ষোভ !! 3

টিম ইন্ডিয়ার জার্সি সহ জাদেজার ছবি লিফলেটে দেওয়ার পরে এই জিনিসটি ভালো ভাবে নেইনি সোশ্যাল মিডিয়ার জনতা, এই ঘটনার পর টুইটারে ক্ষোভ উগরে দিয়েছে জনতা।

দেখেনিন টুইট

বাংলাদেশি সিরিজ থেকে বাতিল জাদেজা

জাদেজা পত্নীর রোড শো'র লিফলেটে রবীন্দ্র জাদেজার ছবি দেখে উত্তেজিত জনতা টুইটারে উগড়ে দিলেন ক্ষোভ !! 4

এশিয়া কাপ চলাকালীন রবীন্দ্র জাদেজা চোট পেয়েছিলেন। সেই চোটের ফলে টুর্নামেন্টের মাঝপথেই তাঁকে দেশে ফিরতে হয়। তাঁর হাটুতে অপারেশন হয়েছে। বর্তমানে রিহ্যাবের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। ওই চোটের দৌলতে বিশ্বকাপেও দেখা যায়নি এই তারকাকে। আশা করা হয়েছিলাম তিনি এই সিরিজে দলের সঙ্গে যোগ দেবেন, কিন্তু তিনি নিজেকে সারিয়ে তুলতে পারেননি, ফ্যানদের হতাশ করেলো আবার জাদেজা ।

Leave a comment

Your email address will not be published.