CSK: রবীন্দ্র জাদেজার সঙ্গে দূরত্ব বাড়ছে চেন্নাইয়ের, জল্পনা বাড়িয়ে ইনস্টাগ্রামের পর এবার হাওয়া হল টুইট !! 1

CSK: টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সুপার কিংসের মধ্যে দূরত্ব বাড়ছে। স্যার রবীন্দ্র জাদেজা আইপিএল ২০২২ এর পরে চেন্নাই সুপার কিংস সম্পর্কিত সমস্ত পোস্ট তার ইনস্টাগ্রাম পৃষ্ঠা থেকে সরিয়ে দিয়েছিলেন। এবার তিনি তার টুইটার হ্যান্ডেল থেকে চেন্নাই সুপার কিংসের পোস্টে তার মন্তব্যগুলি সরিয়ে দিয়েছেন।

চেন্নাই সুপার কিংসের পুরনো পোস্ট সরিয়ে দিলেন জাদেজা

CSK: রবীন্দ্র জাদেজার সঙ্গে দূরত্ব বাড়ছে চেন্নাইয়ের, জল্পনা বাড়িয়ে ইনস্টাগ্রামের পর এবার হাওয়া হল টুইট !! 2

রবীন্দ্র জাদেজা চেন্নাই সুপার কিংসের একটি পুরনো পোস্টে মন্তব্য করেছিলেন, এখন তিনি তা সরিয়ে দিয়েছেন। আসলে জাদেজা ৪ ফেব্রুয়ারি ২০২২-এর টুইট মুছে দিয়েছেন। চেন্নাই সুপার কিংস রবীন্দ্র জাদেজার ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছিলেন, “সুপার জাড্ডুর ১০ বছর।” এর জবাবে জাদেজা লেখেন, “আরও ১০টা বছর বাকি।” জানা গেছে, রবীন্দ্র জাদেজা তার টুইটটি সরিয়ে দিয়েছেন।

চেন্নাইয়ের সঙ্গে জাদেজার বিরোধ কেন?

CSK: রবীন্দ্র জাদেজার সঙ্গে দূরত্ব বাড়ছে চেন্নাইয়ের, জল্পনা বাড়িয়ে ইনস্টাগ্রামের পর এবার হাওয়া হল টুইট !! 3

রবীন্দ্র জাদেজাকে চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২২-এর জন্য সর্বোচ্চ ১৬ কোটি টাকার জন্য ধরে রাখে। আইপিএল ২০২২ শুরু হওয়ার আগে, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্ব ছেড়ে দিয়ে জাদেজার হাতে দলের দায়িত্ব হস্তান্তর করেছিলেন। কিন্তু জাদেজার নেতৃত্বে চারবারের চ্যাম্পিয়ন দলটি অত্যন্ত খারাপ পারফরমেন্স করে এবং টানা ৬টি ম্যাচ হেরেছে। পরাজয়ে বিষণ্ণ হয়ে জাদেজা অধিনায়কত্ব ছেড়ে ধোনির হাতে তা ফেরত দেন। অধিনায়কত্ব ছাড়ার পর দল থেকে বাদ পড়েন জাদেজাও। চোট পেয়ে আর মাঠে নামা হয়নি জাদেজার। এরপরই মিডিয়ায় আসে চেন্নাই সুপার কিংস ও রবীন্দ্র জাদেজার মধ্যে বিবাদের খবর।

চেন্নাই জাদেজার সঙ্গে বিবাদের খবর উড়িয়ে দেয়

CSK: রবীন্দ্র জাদেজার সঙ্গে দূরত্ব বাড়ছে চেন্নাইয়ের, জল্পনা বাড়িয়ে ইনস্টাগ্রামের পর এবার হাওয়া হল টুইট !! 4

রবীন্দ্র জাদেজার সঙ্গে বিবাদের খবর সামনে আসার পর চেন্নাই সুপার কিংসকে সংবাদ সম্মেলন করতে হয়েছে। চেন্নাই স্পষ্ট জানিয়ে দিয়েছে যে রবীন্দ্র জাদেজার কোনও ভুল নেই। দলে সব ঠিক আছে। চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথ বলেছিলেন যে, “ইনস্টাগ্রাম পোস্ট মুছে ফেলা জাদেজার ব্যক্তিগত সিদ্ধান্ত। ঘটনাগুলো সম্পর্কে আমাদের কাছে কোন তথ্য নেই।” তিনি সেই সময় বলেছিলেন যে জাদেজার সাথে কোনও বিবাদ নেই এবং সবকিছু ঠিক আছে এবং দলে কোনও সমস্যা নেই।

Leave a comment

Your email address will not be published.