ভারতীয় দলে সুযোগ পেয়েই রবি বিষ্ণোই কৃতজ্ঞতা জানালেন এই কিংবদন্তিকে 1

তরুণ লেগ-স্পিনার রবি বিষ্ণোইকে (Ravi Bishnoi) ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে নেওয়া হয়েছে। তাকে সম্প্রতি নতুন আইপিএল (IPL) ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) তার দলে অন্তর্ভুক্ত করেছে। ২১ বছর বয়সী বিষ্ণোই প্রাক্তন অভিজ্ঞ লেগ-স্পিনার এবং পাঞ্জাব কিংসের কোচ অনিল কুম্বলেকে (Anil Kumble) টিম ইন্ডিয়াতে তার নির্বাচনের জন্য কৃতিত্ব দিয়েছেন। এই মরসুমের আগে আইপিএলে দুই বছর ধরে পাঞ্জাব কিংসের (Punjab Kings) দলে ছিলেন বিষ্ণোই।

কুম্বলের কারণে রবি আরও ভালো খেলোয়াড় হয়ে উঠেছেন

Ravi Bishnoi wants to learn how to bowl this special delivery from Anil  Kumble - Sports India Show

রবি বিষ্ণোই বলেছেন কীভাবে কুম্বলের কারণেই তিনি আরও ভাল খেলোয়াড় হয়ে উঠেছেন। একটি ক্রীড়া ওয়েবসাইটের সঙ্গে আলাপকালে তিনি বলেন- “অনিল স্যারের কাছ থেকে অনেক কিছু শিখেছি। এ কারণে আমি আরও ভালো ক্রিকেটার হয়েছি। তিনি সর্বদা আমাকে গাইড করেন এবং আমাকে বলেন কিভাবে নিজেকে সাহায্য করতে হয়। অনিল স্যারও আমাকে শিখিয়েছেন চাপে আশা ছাড়বেন না। এই জিনিসগুলো আমার জন্য অনেক কাজ করেছে।”

কুম্বলের কারণেই আস্থা পেয়েছেন রবি

Ravi Bishnoi: Want to learn how to bowl the flipper from Anil Kumble: U-19  World Cup star Ravi Bishnoi | Cricket News - Times of India

রবি বলল- “অনিল স্যার আমাকে সবসময় আমার শক্তির ভিত্তিতে খেলতে শিখিয়েছেন। তিনি বলেছিলেন যে আমার সর্বদা আমার বেসিকগুলিতে ফোকাস করা উচিত এবং পরিকল্পনা অনুসারে বল করা উচিত। অনিল কুম্বলেও আমাকে আমার বোলিং পরীক্ষা না করার পরামর্শ দিয়েছেন। তিনি আমাকে আত্মবিশ্বাস দিয়েছেন যে আমি স্বাধীনভাবে খেলতে পারি।”

Leave a comment

Your email address will not be published.