রবি শাস্ত্রী বলেছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে অলরাউন্ডারের অভাব হবে ভারতের, হার্দিক পান্ডিয়ার ভাগ্য ফুটবে? 1

ভারতীয় ক্রিকেট দলের (India) প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) এক বা অন্য ক্রিকেটার সম্পর্কে তার বক্তব্য দিচ্ছেন। অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এমন পরিস্থিতিতে, রবি শাস্ত্রী বিশ্বাস করেন যে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার ৬ নম্বরে একজন অলরাউন্ডার দরকার। তিনি বলেছিলেন যে হার্দিক পান্ডিয়া  (Hardik Pandya) ব্যাটসম্যান হিসাবে দলে জায়গা পাওয়া কঠিন বলে মনে করেন কারণ দলে ইতিমধ্যেই পাওয়ার-হিটার রয়েছে।

‘দলের ৬ নম্বরে একজন অলরাউন্ডার লাগবে’

Ravi Shastri-WTC

প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী বিশ্বাস করেন যে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup) টিম ইন্ডিয়ার ৬ নম্বরে একজন অলরাউন্ডার দরকার। রবি শাস্ত্রী তার বিবৃতিতে বলেছেন, “আমি মনে করি একজন অলরাউন্ডারের প্রয়োজন অবশ্যই ৬ নম্বরে। আদর্শভাবে টপ-৫-এ এমন কাউকে থাকা উচিত যে ২-৩ ওভার বল করতে পারে। এতে অধিনায়কের চাপ কমে যায়। এটি অধিনায়ককে সাড়ে ছয় বোলার দেয় যা থেকে তিনি বেছে নিতে পারেন। এটি এমন একটি এলাকা হবে যা আমি খুব কাছ থেকে দেখছি। অবশ্যই ফাস্ট বোলিং এবং ফিল্ডিং। আমি আসলে ব্যাটিং নিয়ে চিন্তিত নই। ব্যাটসম্যানরাই যথেষ্ট।”

‘টপ-৫-এ খুব ভালো ব্যাটসম্যান’

ravi shastri

প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রবি শাস্ত্রী মনে করেন যে হার্দিক ভারতীয় টি-টোয়েন্টি দলে ব্যাটসম্যান হিসাবে জায়গা পেতে লড়াই করবে কারণ দলে ইতিমধ্যেই পাওয়ার-হিটার রয়েছে। রবিকে উদ্ধৃত করে ক্রিকইনফো বলেছে, “‘টপ-৫-এ খুব ভালো ব্যাটসম্যান আছে, পাওয়ার হিটার আছে। যদি কেউ ৫, ৬ এর পরে জায়গায় থাকে তবে তাকে অবশ্যই সেই অতিরিক্ত বিভাগটি খেলার মধ্যে আনতে হবে। তাই হার্দিক এবং ভারতীয় দল বাদে গুজরাট দলের দৃষ্টিকোণ থেকে, এই ২ বা ৩ ওভারে বোলিং করা খুবই গুরুত্বপূর্ণ। তিনি তা করলে দলে সীমিত সাফল্য হলেও স্বয়ংক্রিয় নির্বাচন হতে পারে।”

Leave a comment

Your email address will not be published.