দিল্লির বিরুদ্ধে ম্যাচের আগে রাজস্থানের বড়ো ধাক্কা, এই তারকা খেলোয়াড় আহত হয়ে ছিটকে গেলেন টুর্নামেন্ট থেকে

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৪তম মরশুমে প্রথম ম্যাচ হারা রাজস্থান রয়্যালস দল দিল্লির বিরুদ্ধে ম্যাচের আগে বড়ো ধাক্কা খেল। রাজস্থান রয়্যালসের তারকা অলরাউন্ডার বেন স্টোকস চোটের কারণে পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে। পাঞ্জাব কিংস আর রাজস্থান রয়্যালসের মধ্যে সোমবার খেলা হওয়া ম্যাচে স্টোকসের আঙুলে চোট লেগেছিল আর তিনি এখন এই কারণে পুরো টুর্নামেন্ট খেলতে পারবেন না।

রাজস্থান রয়্যালসের তরফে এই ব্যাপারে জানানো হয়েছে। স্টোকসের চোট নিয়ে জানাতে গিয়ে তারা বলেছে যে তার আঙুলে যে চোট লেগেছিল তা গুরুতর। এই কারণে তিনি এখন আইপিএল ২০২১ এর সম্পূর্ণ মরশুম থেকে ছিটকে গিয়েছেন।

রাজস্থান রয়্যালস খেলো বড়ো ধাক্কা

দিল্লির বিরুদ্ধে ম্যাচের আগে রাজস্থানের বড়ো ধাক্কা, এই তারকা খেলোয়াড় আহত হয়ে ছিটকে গেলেন টুর্নামেন্ট থেকে 1

রাজস্থান রয়্যালসের দল প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ক্লোজ ম্যাচে ৪ রানে হেরে গিয়েছিল। এই অবস্থায় বেন স্টোকসের মতো খেলোয়াড়ের ছিটকে যাওয়া রাজস্থান দলের পক্ষে বড়ো ধাক্কা। বেন স্টোকস আন্তর্জাতিক ক্রিকেটে একটি বড়ো নাম। আইপিএলে রাজস্থান রয়্যালস দলের সদস্য স্টোকসকে খতরনাক ব্যাটসম্যান হিসেবেও ধরা হয়। এছাড়াও তিনি জোরে বোলিংও করেন যা দলের জন্য প্রভাবশালী থাকে।

রাজস্থান রয়্যালসের দল খেলোয়াড়দের চোট নিয়ে সমস্যায়

দিল্লির বিরুদ্ধে ম্যাচের আগে রাজস্থানের বড়ো ধাক্কা, এই তারকা খেলোয়াড় আহত হয়ে ছিটকে গেলেন টুর্নামেন্ট থেকে 2

আইপিএল ২০২১ এ রাজস্থান রয়্যালসের দল খেলোয়াড়দের চোট নিয়ে সমস্যায়। এর আগে দলের তারকা জোরে বোলার জোফ্রা আর্চার আহত হয়ে গিয়েছিলেন। এখনও এটা কনফার্ম নয় যে এই মরশুমে রাজস্থান রয়্যালস দলে তিনি কবে যোগ দেবেন। বেন স্টোকসেরর আহত হওয়ার অভাব রাজস্থান রয়্যালস কীভাবে পূর্ণ করে এটা দেখা এখন ইন্টারেস্টিং হবে। টিম ম্যানেজমেন্টকে প্রথম একাদশ বাছতে সামান্য সমস্যায় পড়তে হতে পারে।

আজ রাজস্থান রয়্যালস দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে

দিল্লির বিরুদ্ধে ম্যাচের আগে রাজস্থানের বড়ো ধাক্কা, এই তারকা খেলোয়াড় আহত হয়ে ছিটকে গেলেন টুর্নামেন্ট থেকে 3

রাজস্থান রয়্যালসের দল আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে। দুই দলের প্রদর্শনের দিকে নজর দেওয়া হলে, দিল্লি ক্যাপিটালস নিজেদের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় হাসিল করেছিল, অন্যদিকে রাজস্থান রয়্যালস নিজেদের প্রথম ম্যাচে রাজস্থানের কাছে হারের মুখ দেখেছিল। আপনাদের জানিয়ে দিই যে রাজস্থান রয়্যালসের দল আইপিএলের প্রথম মরশুমের খেতাব জিতেছিল। তারপর থেকে তারা আর কখনও এই খেতাব জেতেনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *