রাজস্থান রয়্যালস প্রকাশ করল নিজেদের নতুন জার্সি, আগের চেয়ে আরও বেশি সুন্দর

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ভারতের মানুষের কাছে উৎসবের মতো। এই আইপিএল উৎসবের ভারতের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। আইপিএল শুধু ভারতেরই নয়, বরং বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লীগ। ৯ এপ্রিল থেকে আইপিএল ২০২১ এর আয়োজন হবে। এর মধ্যে আইপিএল ২০২১ থেকে যুক্ত একটি বড়ো খবর আসছে। আসলে রাজস্থান রয়্যালস নিজেদের জার্সি বদল করেছে।

গোলাপী আর নীল কালার মিশ্রিত জার্সি পড়ে খেলবে রাজস্থান

রাজস্থান রয়্যালস প্রকাশ করল নিজেদের নতুন জার্সি, আগের চেয়ে আরও বেশি সুন্দর 1

রাজস্থান রয়্যালসের দল আইপিএল ২০২১ এ গোলাপী আর নীল কালার মিশ্রত জার্সি পড়ে খলবে। রাজস্থান মঙ্গলবার ৫ এপ্রিল নিজেদের নতুন জার্সি প্রকাশ করেছে। নিজের নতুন জার্সি প্রকাশের একটি ভিডিও রাজস্থান রয়্যালস নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টেও পোষ্ট করেছে।

দ্বিতীয়বার খেতাব জেতার লক্ষ্যে মাঠে নামবে রাজস্থান

রাজস্থান রয়্যালস প্রকাশ করল নিজেদের নতুন জার্সি, আগের চেয়ে আরও বেশি সুন্দর 2

রাজস্থান রয়্যালসের দল আইপিএল ২০০৮ এর খেতাব জিতেছিল। তবে এরপর থেকে রাজস্থানের প্রদর্শন খুব একটা ভালো হয়নি। কিন্তু আইপিএল ২০২১ এ তারা আরও একবার চ্যাম্পিয়ন হতে চাইবে।

জানিয়ে দিই যে এই মরশুমে রাজস্থান রয়্যাওসের প্রথম ম্যাচ পাঞ্জাব কিংসের সঙ্গে ১২ এপ্রিল অনুষ্ঠিত হবে। এই মরশুমে রাজস্থান স্টিভ স্মিথকে অধিনায়কত্ব থেকে সরিয়ে সঞ্জু স্যামসনকে দলের অধিনায়ক করেছে। সেই সঙ্গে কুমার সাঙ্গাকারাকেও এই মরশুমের জন্য তারা ডাইরেক্টোর হিসেবে নির্বাচিত করেছে।

এই রকম হল আইপিএল ২০২১ এ রাজস্থান রয়্যালসের পুরো দল

রাজস্থান রয়্যালস প্রকাশ করল নিজেদের নতুন জার্সি, আগের চেয়ে আরও বেশি সুন্দর 3

সঞ্জু স্যামসন (অধিনায়ক), বেন স্টোকস, জোফ্রা আর্চার, জোশ বাটলার, রিয়ান পরাগ, শ্রেয়স গোপাল, রাহুল তেওটিয়া, মহিপাল লোমরোর, কার্তিক ত্যাগী, অ্যাণ্ড্রু টাই, জয়দেব উনাকট, ময়ঙ্ক মারকান্ডে, যশস্বী জয়সওয়াল, অনুজ রাওয়াত, ডেভিড মিলার, মনন বোহরা, রবিন উথাপ্পা, ক্রিস মরিস, শিভব দুবে, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া, কেসি করিপ্পা, লিয়াম লিভিংস্টোন, কুলদীপ যাদব, আকাশ সিং।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *