অথিয়া শেঠির জন্মদিনে দুর্দান্ত উপায়ে শুভেচ্ছা জানালেন KL রাহুল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই পোস্ট !! 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আজ তার ৩৪ তম জন্মদিন পালন করছেন, অন্যদিকে লোকেশ রাহুল মেতেছেন তার লেডি লাভ আথিয়া শেট্টির ও জন্মদিন, জন্মদিনে রাহুল শুভেচ্ছা জানালেন তার ভালোবাসার মানুষকে। একাধিক ছবি পোস্ট করে জীবনের সবচেয়ে কাছের মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাহুল। একসঙ্গে বিদেশে কাটানো মুহূর্তের কয়েকটি ছবি শেয়ার করেছেন ভারতীয় দলের সহঅধিনায়ক।

রাহুল লিখলেন, “শুভ জন্মদিন। তোমার সঙ্গে সবকিছুই সুন্দর।” লেখার শেষে একটি লাভ ইমোজি ও দিয়েছেন। পোস্টের নীচে আথিয়ার পাল্টা জবাব, “তোমাকে ভালোবাসি” বলে। ক্রিকেটারদের সম্পর্ক বলিউডের সঙ্গে অনেকদিন থেকেই, রাহুলের হবু স্ত্রী অথিয়া বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে, তাদের সম্পর্ক পারিবারিক ভাবেও মান্যতা পেয়েছে, কিছু মাসের মধ্যেই বিবাহ বন্ধনে অবদ্ধ হতে চলেছেন দুজন।

বিশ্বকাপের মঞ্চে রাহুলের প্রদর্শন

অথিয়া শেঠির জন্মদিনে দুর্দান্ত উপায়ে শুভেচ্ছা জানালেন KL রাহুল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই পোস্ট !! 2

বিশ্বকাপের শুরুটা ভালো হয়নি রাহুলের। প্রথম তিন ম্যাচে মাত্র ২২ রান করেছেন, চতুর্থ ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে অর্ধশতরান করেন রাহুল, রাহুলের ফর্ম ভারতীয় দলের পক্ষে গুরুত্বপূর্ণ। ভারতীয় দলকে সেমিফাইনালে পৌঁছাতে গেলে জিম্বাবুয়ের মুখোমুখি হতে হবে। জিম্বাবুয়েকে হারাতে পারলে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে তাদের সেমিফাইনাল ম্যাচ খেলবে।

বিরাট কোহলির ফর্ম

অথিয়া শেঠির জন্মদিনে দুর্দান্ত উপায়ে শুভেচ্ছা জানালেন KL রাহুল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই পোস্ট !! 3

বর্তমানে বেশ ছন্দে দেখা যাচ্ছে বিরাট কোহলি কে পাকিস্তানের বিরুদ্ধে ৫৩ বলে ৮২ রানের ইনিংস তাকে অনেকটা আত্মবিশ্বাস জাগিয়েছে এই মঞ্চে পারফরমেন্স করার জন্য এবং পরে নেদারল্যান্ডস এর বিরুদ্ধে অর্ধশত রান ও বাংলাদেশের বিরুদ্ধে অর্থশত রান করেছেন তিনি চারটি ইনিংসে তিনটি ইনিংসেই অর্ধশত রান করেছেন বিরাট কোহলি আপাতত চার ইনিংসে ২২০ রান বানিয়েছেন বিরাট বিশ্বকাপে সর্বাধিক রানের অধিকারী ও হয়ে উঠেছেন বিরাট শ্রীলঙ্কান লেজেন্ড মাহেলা জয়বর্ধনেকে টপকে শীর্ষস্থান দখল করেছেন বিরাট।

Leave a comment

Your email address will not be published.