Team India

৩ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য জিম্বাবুয়ে পৌঁছেছে টিম ইন্ডিয়া। ১৮ আগস্ট থেকে শুরু হবে দুই দলের সিরিজ। এই সফরের পর এশিয়া কাপ ২০২২(Aisa Cup 2022) এর আয়োজন হতে চলেছে, এমন পরিস্থিতিতে এই সফরে অনেক তরুণ খেলোয়াড়কে দলে জায়গা দেওয়া হয়েছে এবং অধিনায়কত্বের দায়িত্ব কেএল রাহুলের হাতে। কিন্তু এই সফরে আবারও উপেক্ষিত হয়েছে বিস্ফোরক অলরাউন্ডারের দল। এই খেলোয়াড় আইপিএল ২০২২-এর সবচেয়ে বড় তারকা ছিলেন এবং এখনও টিম ইন্ডিয়াতে তার প্রথম ম্যাচের জন্য অপেক্ষা করছেন।

দলে উপেক্ষিত হচ্ছেন এই খেলোয়াড়

টিম ইন্ডিয়াতে সুযোগ পাওয়ার অপেক্ষায় এই খেলোয়াড়, সম্প্রতি BCCI-এর সাথে জড়িয়েছিল বাকবিতণ্ডায় !! 1

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজটি তরুণ খেলোয়াড়দের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। সিনিয়র খেলোয়াড়দের অনুপস্থিতিতে, এই খেলোয়াড়রা তাদের চিহ্ন তৈরি করার সুযোগ পাবেন। কিন্তু এই সফরে জায়গা পাননি আইপিএলের তারকা অলরাউন্ডার রাহুল তেওয়াটিয়া। আইপিএল ২০২২-এর পারফরম্যান্সের পরে, রাহুল তেওয়াটিয়াকে টিম ইন্ডিয়াতে খেলার জন্য একটি বড় প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হয়েছিল, তবে তাকে এখনও স্কোয়াডে জায়গা দেওয়া হয়নি।

সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন

টিম ইন্ডিয়াতে সুযোগ পাওয়ার অপেক্ষায় এই খেলোয়াড়, সম্প্রতি BCCI-এর সাথে জড়িয়েছিল বাকবিতণ্ডায় !! 2

টিম ইন্ডিয়া সম্প্রতি ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য আয়ারল্যান্ড সফর করেছে। এমনকি এই সফরে রাহুল তেওয়াতিয়া সুযোগ পাননি, যার পরে তিনি টুইট করে বিরক্তি প্রকাশ করেছেন। টিম ইন্ডিয়া আইপিএল ২০২২ এর পরে আফ্রিকার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল, তারপরে দলটি আয়ারল্যান্ড, ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ সফর করেছিল। এই সব দলের বিপক্ষে সুযোগ দেওয়া হয়নি রাহুল তেওয়াতিয়াকে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়াতে সুযোগ না পাওয়ার পর টুইটারে লেখা হয়েছে, ‘প্রত্যাশিত আঘাত’। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে যায় এই টুইট।

আইপিএল ২০২২-এ দল চ্যাম্পিয়ন হয়েছে

টিম ইন্ডিয়াতে সুযোগ পাওয়ার অপেক্ষায় এই খেলোয়াড়, সম্প্রতি BCCI-এর সাথে জড়িয়েছিল বাকবিতণ্ডায় !! 3

রাহুল তেওয়াতিয়া আইপিএল ২০২২-এ একজন বড় ম্যাচ বিজয়ী প্রমাণিত হলেও তাকে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করা হচ্ছে না। আইপিএলে গুজরাট টাইটানসকে চ্যাম্পিয়ন করতে অলরাউন্ডার রাহুল তেওয়াটিয়ার একটি বড় অবদান ছিল। দলকে অনেকবার ম্যাচ হেরে জিতেছেন তিনি। রাহুল তেওতিয়া আইপিএল ২০২২-এর ১৬ ম্যাচে গুজরাট টাইটানসের হয়ে এই বছর ৩১ গড়ে এবং ১৪৭.৬১ স্ট্রাইক রেটে ২১৭ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.