ছোটবেলার বান্ধবীকে হৃদয় দিয়েছিলেন Rahul Tewatia, সৌন্দর্যে টেক্কা দেবেন ক্যাটরিনাকেও 1

আইপিএলের অলরাউন্ডার রাহুল তেওয়াতিয়াকে (Rahul Tewatia) এখন দেশের সবাই চেনেন। কুড়ি-বিশের মারকাটারি ক্রিকেট খেলার পর এখন তিনি টিম ইন্ডিয়াতে প্রথম সুযোগের জন্য অপেক্ষায় রয়েছেন। ক্রিকেটের মাঠে তিনি বড় বড় শট খেলার জন্য জন্য পরিচিত। ২০২২ সালের আইপিএলে তেওতিয়া বেশ কয়েকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন। তবে এই আইপিএলে তার স্ত্রীও আলোচনার মধ্যে দালে আসেন। এবার জেনে নেওয়া যাক মাঠের মধ্যে এই ডাকাবুকো ক্রিকেটের হৃদয় কে চুরি করেছিলেন।

Rahul Tewatia

গত বছর বিয়ে করেছিলেন আইপিএল তারকা রাহুল তেওয়াতিয়া। তার স্ত্রীর নাম ঋদ্ধি পান্নু। তাদের দুজনেরই প্রেমের মাধ্যমে বিয়ে করেন। দুজনেই একে অপরকে ছোটবেলা থেকেই চেনেন। সেখান থেকেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন দু’জন।

ছোটবেলার বান্ধবীকে হৃদয় দিয়েছিলেন Rahul Tewatia, সৌন্দর্যে টেক্কা দেবেন ক্যাটরিনাকেও 2

ঋদ্ধি পান্নুর কথা বলতে গেলে, তিনি একজন সুখী গৃহিণী। ঋদ্ধি পান্নু সোশ্যাল মিডিয়ায় রাহুল তেওয়াটিয়ার সঙ্গে ছবি শেয়ার করেন। ভক্তরাও তার সেই পোস্ট বেশ পছন্দ করেন। প্রতিটি ছবিতেই যেন দু’জনের ভালোবাসা ফুটে উঠেছে।

ছোটবেলার বান্ধবীকে হৃদয় দিয়েছিলেন Rahul Tewatia, সৌন্দর্যে টেক্কা দেবেন ক্যাটরিনাকেও 3

IPL 2022-এ রাহুল তেওয়াতিয়াকে সমর্থন করার জন্য গুজরাট টাইটান্স (GT)-এর প্রতিটি ম্যাচে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন ঋদ্ধি পান্নু। এই মরশুমে নিজের সৌন্দর্য নিয়েও বেশ আলোচনায় ছিলেন তিনি। তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। রাহুল তেওয়াটিয়ার স্ত্রী ঋদ্ধি পান্নু বেশ সুন্দরী এবং তার সৌন্দর্যের ছটায় ভক্তরা পাগল হয়ে উঠেছেন। ঋদ্ধি পান্নুকে ক্রিকেটারদের স্ত্রীর মধ্যে সবচেয়ে সুন্দরী বলে মনে করছেন আপামর মানুষজন।

ছোটবেলার বান্ধবীকে হৃদয় দিয়েছিলেন Rahul Tewatia, সৌন্দর্যে টেক্কা দেবেন ক্যাটরিনাকেও 4

আইপিএল ২০২২ রাহুল তেওয়াটিয়ার জন্য বেশ স্মরণীয় ছিল। বড় বড় শট খেলে সমর্থকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এই মরশুমে, তিনি ১৬টি ম্যাচে ১৪৭.৬২ স্ট্রাইক রেটে ২১৭ রান করেছেন এবং ট্রফিও জিতেছেন। তবে ভারতীয় দলের হয়ে চলতি সিরিজে খেলার হয়ে সুযোগ পাননি তিনি। তবে যে ফর্মে রয়েছেন তাতে হয়তো অদূর ভবিষ্যতে তাকেও জাতীয় দলের জার্সি গায়ে দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published.