DK পাবেন টি২০ বিশ্বকাপের টিকুট? স্বয়ং রাহুল দ্রাবিড় দিলেন পরিষ্কার জবাব

এই মুহূর্তে ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক (Dinesh Karthik) শিরোনামে রয়েছেন। এছাড়াও দীনেশ কার্তিক টি-২০ বিশ্বকাপের দলে জায়গা পাবেন কি না তা নিয়েও যথেষ্ট আলোচনা হচ্ছে। সম্প্রতিই হওয়া IND vs SA T20 সিরিজেও দীনেশ কার্তিকের ব্যাট থেকে জমিয়ে রান বেরিয়েছে। অন্যদিকে, ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় এই সিরিজ শেষ হওয়ার পর দীনেশ কার্তিককে নিয়ে বড় বয়ান দিয়েছেন।

দীনেশ কার্তিকের ভারতীয় দলে ভূমিকা নিয়ে রাহুল দিলেন বয়ান

দীনেশ কার্তিক পাবেন টি২০ বিশ্বকাপের টিকিট? স্বয়ং কোচ রাহুল দ্রাবিড় দিলেন পরিষ্কার জবাব 1

টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় ভারত দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-২০ সিরিজ শেষ হওয়ার পর বলেছেন যে দীনেশ কার্তিক যে ধরণের প্রদর্শন করছেন তা টি-২০ বিশ্বকাপ ২০২২ এর আগে ভারতীয় দলের জন্য বেশকিছু বিকল্প তৈরি করে দিয়েছেন। রাহুল দ্রাবিড় বলেন,

“এটা দেখে সত্যি ভাল লাগছে যে কার্তিককে যে ভূমিকার জন্য বাছা হয়েছিল, ও তা দারুণভাবে পালন করেছে। এর ফলে আমরা অনেক বেশি বিকল্প পেয়ে যাব। ওকে গত দু বা তিন বছরে (আইপিএলে) অসাধারণ প্রদর্শনের কারণে বাছা হয়েছিল আর সিরিজে বিশেষ করে রাজকোটে ও এমন ইনিংস খেলেছেন, যা আমাদের ভাল স্কোর করার জন্য শেষ পাঁচ ওভারে এমন বড় স্কোরের প্রয়োজন ছিল আর হার্দিকও ভীষন ভাল ব্যাটিং করেছে”।

দীনেশ কার্তিকের টি-২০ বিশ্বকাপে জায়গা পাওয়া নিয়ে দ্রাবিড় বললেন এই কথা

দীনেশ কার্তিক পাবেন টি২০ বিশ্বকাপের টিকিট? স্বয়ং কোচ রাহুল দ্রাবিড় দিলেন পরিষ্কার জবাব 2

ভারত আর ইংল্যান্ডের মধ্যে এক মাত্র টেস্টের পর ৭ থেকে ১৭ জুলাই পর্যন্ত সীমিত ওভারের ছটি ম্যাচ খেলা হবে। এই ব্যাপারে কথা বলতে গিয়ে রাহুল দ্রাবিড় বলেন,

“দুজনেই শেষ ওভারে আমাদের জন্য গুরুত্বপূর্ণ শক্তি। আপনি যতই টুর্নামেন্টের কাছকাছি যান আপনি নিজের শেষ দলকে নিয়ে সুনিশ্চিত হতে চান। আপনি যে জগতে বাঁচেন তাতে হঠাৎ করেই পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনি বিশ্বকাপে ১৫জন খেলোয়াড়কে নিয়ে যাবেন কিন্তু ১৮ থেকে ২০জন টপ খেলোয়াড়কে চিহ্নিত করা জরুরী।

চোট আর অন্যান্য কারণ পরিবর্তন হরে পারে যা আপনার নিয়ন্ত্রনের বাইরে, কিন্তু আমরা যত দ্রুত সম্ভব সেই দলকে সুনিশ্চিত করতে চাই। এটা আগামী সিরিজে (আয়ারল্যাণ্ড) হবে বা তারপরের সিরিজে (ইংল্যান্ড) এটা বলা মুশকিল, কিন্তু আমরা নিশ্চিতভাবেই যত দ্রুত সম্ভব এটা করতে চাইব”।

Leave a comment

Your email address will not be published.