'T20 বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে ওপেন করবেন রাহুল গান্ধী', লাইভ শোতে বড় ভুল !! 1

টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) জন্য ভারতীয় দল বেছে নেওয়া হয়েছে। ১৫ সদস্যের দল ছাড়াও নির্বাচকরা স্ট্যান্ডবাই হিসেবে দলে আরও চারজন খেলোয়াড়কে যুক্ত করেছেন। এদিকে, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে রোহিত শর্মার সাথে কার ওপেন করা উচিত তা নিয়ে ক্রিকেট মহলে তুমুল আলোচনা চলছে। সম্প্রতি এই প্রশ্নের উত্তর দিয়েছেন অধিনায়ক রোহিত নিজেই। কিন্তু এখন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে লাইভ শো চলাকালীন সংবাদ বলার সময় সাংবাদিককে একটি বড় ভুল করতে দেখা যায়।

আসলে, একটি সুপরিচিত টিভি নিউজ চ্যানেলের এক সাংবাদিক হুট করেই খবরটি বলার সময় তার দর্শকদের সামনে রোহিত শর্মার বক্তব্য রাখেন। এই সময় তিনি একটি বড় ভুল করেন এবং ভারতীয় ক্রিকেট দলের ওপেনার কেএল রাহুলের জায়গায় কংগ্রেস নেতা রাহুল গান্ধীর নাম বলেন। এই ঘটনার মজার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে।

বললেন রাহুল গান্ধী করবে ওপেন

'T20 বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে ওপেন করবেন রাহুল গান্ধী', লাইভ শোতে বড় ভুল !! 2

ভাইরাল ভিডিওতে সাংবাদিক বলেছেন, “ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা বলেছেন যে রাহুল গান্ধী টি-টোয়েন্টি বিশ্বকাপে ওপেন করবেন, বিরাট কোহলিকেও অনেক ম্যাচে ওপেন করতে হতে পারে।” সাংবাদিকের ভুলের এই মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ছে এবং ভক্তরা তা অবিরত শেয়ার করছেন। সেইসঙ্গে টিভি চ্যানেলটিকে ট্রোলও করেছে।

বিরাট কোহলিও ওপেন করতে পারেন

'T20 বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে ওপেন করবেন রাহুল গান্ধী', লাইভ শোতে বড় ভুল !! 3

আমাদের জানিয়ে দেওয়া যাক যে অধিনায়ক রোহিত শর্মা স্পষ্ট করে দিয়েছেন যে ভারতীয় দল কোনও অতিরিক্ত ওপেনার নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে নামবে না। এমতাবস্থায়, যদি প্রয়োজন হয়, তাহলে বিরাট কোহলিকেও দলের হয়ে ব্যাটিং শুরু করতে দেখা যাবে। সম্প্রতি এশিয়া কাপে ওপেনিংয়ে আফগানিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করেন বিরাট কোহলি।

Leave a comment

Your email address will not be published.