বান্ধবী ঈশানি জোহরের সঙ্গে সাত পাক ঘুরলেন রাহুল চাহার, গোয়ায় ধুমধাম করে বিয়ে 1

বাগদত্তা ঈশানি জোহরের (Ishani Johar) সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ভারতীয় ক্রিকেটার রাহুল চাহার (Rahul Chahar)। আজ বুধবার অর্থাৎ বুধবার গোয়ায় ডেস্টিনেশন ওয়েডিং দিয়ে নতুন ইনিংস শুরু করেছেন এই লেগ-স্পিনার। তার স্ত্রী ঈশানী পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। আগ্রার বাসিন্দা রাহুল চাহার, ২০১৯ সালের ডিসেম্বরে জয়পুরে বেঙ্গালুরুর ঈশানি জোহরের সাথে বাগদান করেছিলেন। দুজনেই দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছিলেন।

নতুন ইনিংস শুরু করেছেন এই লেগ-স্পিনার

রাহুলের বিয়ে উপলক্ষে তার পরিবারও তার সঙ্গেই থেকে যায়। তার ভাই এবং ভারতীয় ক্রিকেটার দীপক চাহার (Deepak Chahar) তার বাগদত্তা এবং বোন মালতি চাহারের সাথে উপস্থিত ছিলেন। গোয়ার হোটেল ডব্লিউতে রাহুল-ঈশানীর বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছিল। মঙ্গলবার মেহেন্দি অনুষ্ঠানের পর রাহুল চাহার ফেসবুকে ঈশানীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেন। প্রথম দিন মেহেন্দির রঙে ভরে গেল। ১২ মার্চ তাজনগরী আগ্রায় বিয়ের সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

আইপিএলে পেয়েছেন মোটা টাকা

Rahul Chahar profile and biography, stats, records, averages, photos and  videos

রাহুল ভারতের হয়ে ওডিআই ও টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এতদিন মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে খেলতেন, কিন্তু এবার তাকে দলে নিয়েছে পাঞ্জাব কিংস (Punjab Kings)। আইপিএল মেগা নিলাম ২০২২-এ, রাহুল ৫.২৫ কোটি টাকার মোটা দাম পেয়েছেন। প্রথমবার আইপিএলে মুম্বাই ছাড়া অন্য কোনো দলের হয়ে খেলবেন তিনি। ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত রাহুল মুম্বাই দলের একজন অংশ ছিলেন। রাহুল ভারতের হয়ে একটি ওডিআই এবং পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। একটি ওডিআই ম্যাচে তার তিনটি উইকেট রয়েছে, যেখানে তিনি পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচে সাত উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.