২০১৯ বিশ্বকাপে সঞ্জয় মাঞ্জরেকরের সাথে বিরোধের বিতর্ক নিয়ে মুখ খুললেন রবীন্দ্র জাদেজা 1

ইংল্যান্ডে ক্রিকেট বিশ্বকাপে ভারতের যাত্রার সমাপ্তি খুব হতাশাজনক ছিল। টিম ইন্ডিয়া পুরো টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত পারফর্মেন্স করেছিল, কিন্তু দলটি সেমি ফাইনালে ছন্দ বজায় রাখতে পারেনি এবং কিউই দলের বিপক্ষে একটি নিকট ম্যাচটি ১৮ রানে হেরে যায়। এই ম্যাচে ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ৭৭ রানের ইনিংস খেলে দলকে জয়ের জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন, কিন্তু শেষ পর্যন্ত তা হতে পারেনি। সেই ম্যাচ চলাকালীন, অর্ধশতরান শেষ করে জাদেজা কমেন্টারি বক্সের দিকে তাকিয়ে উদযাপন করেছিলেন। তিনি তা ভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকরের পক্ষে করেছিলেন, কারণ তিনি তখন জাদেজাকে নিয়ে বিতর্কিত বক্তব্য রেখেছিলেন।

Sanjay Manjrekar responds after a fan calls Ravindra Jadeja the best Indian  all-rounder after Kapil Dev

সে দিনের কথা মনে করে জাদেজা বড় বক্তব্য দিয়েছেন। তার পঞ্চাশের উদযাপন শেষ করার পরে, উদযাপনের পরিকল্পনা সম্পর্কে তিনি বলেছিলেন, “আমি কমেন্ট্রি বাক্সটি অনুসন্ধান করছিলাম … তারপরে ভেবেছিলাম, এটি অবশ্যই কোথাও হবে … কে জানে, তারা অবশ্যই বুঝতে পেরেছিল আমি কাকে ইশারা করছিলাম।” দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’ এর সাথে আলাপকালে জাদেজা বলেছিলেন, “ভট্ট তখন গরম ছিল … মানে যখন মাঠের পরিবেশটি এমন ছিল যে তা কমেন্ট্রি বাক্সের সন্ধান করছিলাম।”

Watch Video: Sanjay Manjrekar says Ravindra Jadeja ripped him apart by  sheer brilliance in World Cup

আসুন আমরা আপনাকে বলি যে মাঞ্জরেকর যখন জাদেজাকে এমন খেলোয়াড় হিসাবে বর্ণনা করেছিলেন যে ‘বিটস এবং পিসেস’-তে দুর্দান্ত পারফর্ম করেছিল। তার বক্তব্যের পরে, জাদেজা টুইটারে তাঁকে জবাবদিহি করলেন, “আমি আপনার থেকে দ্বিগুণ ম্যাচ খেলেছি এবং এখনও খেলছি। সুতরাং, আপনার প্লেয়ারদের প্রতিক্রিয়া দেখা উচিত এবং আপনার বাজে কথা বন্ধ করা উচিত।”

Leave a comment

Your email address will not be published.