রোহিত নয় বরং এই অধিনায়ক মন কেড়েছে রিকি পন্টিংয়ের, করলেন এই দাবি !! 1

প্রাক্তন দুইবার বিশ্বকাপ জয়ী অধিনায়ক রিকি পন্টিং এই বছর বিশ্বকাপের মঞ্চে প্রথম থেকেই ভারত এবং অস্ট্রেলিয়াকে সাপোর্ট করে এসেছেন। তার মতে এই দুই দল ফাইনাল খেলবে। তবে বিশ্বকাপের মঞ্চে অস্ট্রেলিয়ার সেমিফাইনালে যাত্রা আদেও এখনো টিকে আছে কিনা তা জানা যাচ্ছে না । রোহিত বা কেন নয়, তার মতে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভূমা সুন্দর অধিনায়কত্ব করেছেন সুপার টুয়েলভ এর মঞ্চে।

দ্বিতীয় গ্রুপের ফেভারিট দল ছিল ভারত ও দক্ষিণ আফ্রিকা, তবে দক্ষিণ আফ্রিকা দল খুব সাহসী ক্রিকেট খেলেছে । প্রথমে জিম্বাবুয়ের সাথে তাদের ম্যাচটি বৃষ্টির জন্য বন্ধ হয়ে যায় ফলে ১ টি করে পয়েন্ট যোগ হয় তাদের খাতায় এবং ভারতকে হারিয়ে তারা সেমিফাইনালে যাওয়ার পথ অনেকটাই পরিষ্কার করেছিল। তাদের অধিনায়ক টেম্বা বাভূমার ব্যাটিংয়ে অতটা পারফরম্যান্স দেখাতে না পারলেও তার অধিনায়কত্ব মন কেড়েছে রিকি পন্টিং এর।

রিকি পন্টিং-এর ভবিষ্যৎবাণী

রোহিত নয় বরং এই অধিনায়ক মন কেড়েছে রিকি পন্টিংয়ের, করলেন এই দাবি !! 2

দক্ষিণ আফ্রিকা ভারতকে হারিয়েছে যেখানে ডেভিড মিলার এবং এইডেন মার্করাম দুর্দান্ত ইনিংস খেলেছিলেন বোলিংয়ে লুঙ্গি এবং পারনেল বেশ ভালো বোলিং করেছিলেন। প্রাক্তন অজি অধিনায়ক মনে করেন, “কেউই জানেনা মেলবোর্নে ফাইনালে কে যাবে, আমি আশা করি অস্ট্রেলিয়া যেন কোয়ালিফাই করে। দক্ষিণ আফ্রিকান দল এখনো কারোর কাছে হারেনি এবং দলটিকে বেশ বিপদজনক বলে মনে হচ্ছে। কিন্তু আমি বলবো অস্ট্রেলিয়া এবং ইন্ডিয়া ফাইনাল খেলবে।”

পাকিস্তানের কাছে দক্ষিণআফ্রিকার পরাজয়

রোহিত নয় বরং এই অধিনায়ক মন কেড়েছে রিকি পন্টিংয়ের, করলেন এই দাবি !! 3

পাকিস্তানের কাছে শেষ ম্যাচে হেরে গিয়েছে দক্ষিণ আফ্রিকার দল। ভারত এবং জিম্বাবুয়ের কাছে হারের পর পাকিস্তান দল তাদের টুর্নামেন্টের জয় পেয়েছে নেদারল্যান্ডসের কাছে এবং তারপরে দক্ষিণ আফ্রিকাকে ডিএলএস মেথডে ৩৩ রানে পরাজিত করে তৃতীয় স্থানে উঠে এসেছে পাকিস্তান। পাকিস্তান সেমিফাইনালে যাবে কিনা সে বিষয়ে এখনো স্পষ্ট জানা যায়নি ৬ই নভেম্বর সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে।

Leave a comment

Your email address will not be published.