শোকস্তব্ধ ক্রিকেট জগত, লাইভ ম্যাচে অন্যপ্রান্তে দাঁড়ানো ক্রিকেটারের মৃত্যু, দেখুন ভিডিও

ক্রিকেট মাঠে বেশ কয়েকবার সমর্থকরা বেশকিছু রেকর্ডের সাক্ষী হন। কিন্তু বেশ কয়েকবার এমনও হয় যে কিছু খবর ক্রিকেটপ্রেমীদের একদমই চমকে দেয়। এমন অবাক করে দেওয়ার মতো কিছু ঘটনা ক্রিকেট ইতিহাসে বেশ কয়েকবার হয়েছে। ২০১৪য় অস্ট্রেলিয়ার শেফিল্ড শিল্ড চলাকালীন সিন এবটের বাউন্সার বল লাগার কারণে অস্ট্রেলিয়ার প্রাক্তন স্বর্গত ক্রিকেটার ফিল হিউজের মৃত্যু হয়েছিল। যারপর পুরো ক্রিকেট জগতে শোকতপ্ত হয়ে পড়ে। এমনই একটি খারাপ খবর পুণে থেকেও আসছে।

লাইভ ম্যাচ চলাকালীন হার্ট অ্যাটাক হওয়ায় ক্রিকেটারের হল মৃত্যু

শোকস্তব্ধ ক্রিকেট জগত, লাইভ ম্যাচে অন্যপ্রান্তে দাঁড়ানো ক্রিকেটারের মৃত্যু, দেখুন ভিডিও 1

ক্রিকেটের জন্য একটি ভীষণই খারাপ খবর মহারাষ্ট্রের পুণে থেকে আসছে। যেখানে একটি লাইভ ম্যাচ চলাকালীন নন স্ট্রাইকার এন্ডে দাঁড়ানো ক্রিকেটারের হার্ট অ্যাটাকের কারণে মাঠেই মৃত্যু হয়ে গিয়েছে। যারপর এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছে। এই ঘটনা পুণের জুন্নাহ শহরে চলা একটি ক্রিকেট টুর্নামেন্টের। যেখানে ম্যাচের মাঝেই একজন ক্রিকেটারের হার্ট অ্যাটাক হওয়ার কারণে প্রথম অজ্ঞান হয়ে যান তারপর কিছুক্ষণ পর জানা যায় তার মৃত্যু হয়েছে। যারপর ক্রিকেটপ্রেমীরা শোকতপ্ত হয়ে পড়েন।

অ্যাম্পায়ার আর সতীর্থ ব্যাটসম্যানের সঙ্গে বলছিলেন কথা, হঠাত হলেন অজ্ঞান

শোকস্তব্ধ ক্রিকেট জগত, লাইভ ম্যাচে অন্যপ্রান্তে দাঁড়ানো ক্রিকেটারের মৃত্যু, দেখুন ভিডিও 2

বলা হচ্ছে আর যেমনটা ভিডিওতেও দেখা যাচ্ছে যে নন স্ট্রাইকার এন্ডে দাঁড়ানো ব্যাটসম্যান হার্ট অ্যাটাক হওয়ার আর অজ্ঞান হওয়ার আগে প্রথমে অ্যাম্পায়ার আর সতীর্থ খেলোয়াড়ের সঙ্গে কথা বলছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে মৃত এই অজ্ঞাত খেলোয়াড় ননস্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে বোলারের বল করার অপেক্ষা করছিলেন। বল করার পর নন স্ট্রাইকার এন্ডে দাঁড়ানো ব্যাটসম্যান অ্যাম্পায়ারের সঙ্গে ওভারের বাকি থাকা বলের ব্যাপারে প্রশ্ন করেন। এরপর হঠাত করে দুর্ভাগ্যবশত ব্যাটসম্যান অজ্ঞান হয়ে মাঠেই পড়েন যান, আর কিছুক্ষণের মধ্যেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

এর আগেও হয়েছেন মাঠে এই ধরনের ঘটনা

শোকস্তব্ধ ক্রিকেট জগত, লাইভ ম্যাচে অন্যপ্রান্তে দাঁড়ানো ক্রিকেটারের মৃত্যু, দেখুন ভিডিও 3

এর আগেও ক্রিকেট মাঠে বেশ কয়েকবার এমন খারাপ ঘটনা ঘটেছে, তা সে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ফিল হিউজ হোক বা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার প্রয়াত রমণ লাম্বাই হোক। এই খেলোয়াড়রা দুর্ভাগ্যবশত দুর্ঘটনায় মাঠেই প্রাণ হারিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *