অবশেষে বিয়ের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্যাট কামিন্স, ৮ বছর ধরে করছিলেন প্রেম !! 1

অস্ট্রেলিয়ান দলের টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স তার সঙ্গী বেকি বোস্টনকে বিয়ে করেছেন। নিউ সাউথ ওয়েলসের বায়রন বে-তে একটি বিলাসবহুল ভিলায় গাঁটছড়া বেঁধেছেন এই দম্পতি। তাদের ৯ মাস বয়সী ছেলে অ্যালবিও বিয়ের অনুষ্ঠানে শামিল হয়েছিল। প্যাট এবং বেকির পরিবার এবং বন্ধুদের পাশাপাশি কিছু অস্ট্রেলিয়ান ক্রিকেটারও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।অবশেষে বিয়ের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্যাট কামিন্স, ৮ বছর ধরে করছিলেন প্রেম !! 2

এখনও পর্যন্ত, এই দম্পতির বিয়ের ছবি প্রকাশ করা হয়নি, তবে কিছু মিডিয়া রিপোর্টে বলা হচ্ছে যে বিয়ের অনুষ্ঠান চলাকালীন, বেকি একটি সাদা গাউন এবং প্যাট একটি কালো স্যুট পরেছিলেন। পুরো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ান টেস্ট দলের সাবেক অধিনায়ক টিম পেইন ও স্পিনার নাথান লিয়ন।

বেকি বোস্টন ইংল্যান্ডের বাসিন্দা

অবশেষে বিয়ের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্যাট কামিন্স, ৮ বছর ধরে করছিলেন প্রেম !! 3

প্যাট কামিন্সের পার্টনার বেকি বোস্টন ইংল্যান্ডের বাসিন্দা এবং পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। সে কামিন্সের থেকে প্রায় আড়াই বছরের বড়। বেকি একটি অনলাইন স্টোরের মাধ্যমে অনলাইনে বিলাসবহুল বাড়ির আসবাবপত্র বিক্রি করে। বেকিও একটি ফর্মের মালিক।

ক্রিকেট স্টেডিয়ামে প্রায়ই দেখা যায় বেকিকে

অবশেষে বিয়ের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্যাট কামিন্স, ৮ বছর ধরে করছিলেন প্রেম !! 4
বেকি প্রায়ই তার ইনস্টাগ্রামে তার সঙ্গী প্যাট কামিন্সের সাথে ছবি শেয়ার করেন। স্টেডিয়ামে কামিন্সকে উৎসাহ দিতেও দেখা গেছে তাকে। তিনি প্রায়ই ইংল্যান্ড থেকে অস্ট্রেলিয়া আসেন প্যাট কামিন্সের ম্যাচ দেখতে। এমনকি অ্যাশেজ সিরিজের সময়ও তাকে ইংল্যান্ডের পরিবর্তে অস্ট্রেলিয়াকে উল্লাস করতে দেখা যায়।

প্যাট এবং বেকি ২০১৪ সাল থেকে একসাথে আছেন

অবশেষে বিয়ের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্যাট কামিন্স, ৮ বছর ধরে করছিলেন প্রেম !! 5
প্যাট এবং বেকি ২০১৪ সাল থেকে একসাথে আছেন। ২০১৪ সাল থেকে দুজনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একে অপরের ছবি দেখা যায়। প্যাট কামিন্স দীর্ঘ সম্পর্কের পর ২০২০ সালে বেকিকে খুব রোমান্টিক উপায়ে প্রস্তাব করেছিলেন। কামিন্স তাদের একটি পিকনিক স্পটে নিয়ে যান এবং বেকিকে বিয়ে করতে রাজি করাতে হাঁটু গেড়ে বসেন। এই বিষয়টি বেকি নিজেই একটি সাক্ষাত্কারে বলেছিলেন।

গত বছর বাবা হয়েছেন প্যাট কামিন্স

অবশেষে বিয়ের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্যাট কামিন্স, ৮ বছর ধরে করছিলেন প্রেম !! 6
এই দম্পতি দীর্ঘদিন ধরে বিয়ে করতে চেয়েছিলেন কিন্তু করোনার কারণে তা বিলম্বিত হয়। এদিকে, ২০২১ সালের অক্টোবরে, দম্পতিও বাবা-মা হয়েছেন। তার ছেলের নাম অ্যালবি বোস্টন কামিন্স। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে দুজনেই এই সুখবর দিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.