টি টোয়েন্টি বিশ্বকাপে বড় ধাক্কা পাকিস্তানের, দল ছাড়লেন এই দুই গুরুত্বপূর্ণ সদস্য 1

টি -টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে পাকিস্তান ক্রিকেটে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। দলের সিনিয়র প্রধান কোচ মিসবাহ-উল-হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিস তাদের পদ থেকে পদত্যাগ করেছেন। সোমবার (৬ আগস্ট) নিউজিল্যান্ড, ইংল্যান্ড এবং টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তান দল ঘোষণা করা হয়। সেই সময় প্রধান নির্বাচক মহম্মদ ওয়াসিমের সামনে জানানো হয়েছিল যে, শিগগিরই টিম ম্যানেজমেন্ট ঘোষণা করা হবে। তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল যে মিসবাহ ছুটিতে থাকতে পারেন। পাকিস্তান ক্রিকেট দল, পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচ, মিসবাহ উল হক ও পাকিস্তানের বোলিং কোচ, ওয়াকার ইউনিস, মিসবাহ উল হক পদত্যাগ করেছেন, ওয়াকার ইউনিস পদত্যাগ করেছেন।

টি টোয়েন্টি বিশ্বকাপে বড় ধাক্কা পাকিস্তানের, দল ছাড়লেন এই দুই গুরুত্বপূর্ণ সদস্য 2

নিউজিল্যান্ড দল তিনটি ওয়ানডে এবং পাঁচটি টি-টোয়েন্টি সিরিজের জন্য ১১ সেপ্টেম্বর পাকিস্তানে পৌঁছাবে। একই সঙ্গে পাকিস্তানি দল ৮ সেপ্টেম্বর ইসলামাবাদে জড়ো হবে। পিসিবি অভিজ্ঞ স্পিনার সাকলাইন মুশতাক এবং সাবেক অলরাউন্ডার আবদুল রাজ্জাককে সিরিজের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে। টি -টোয়েন্টি বিশ্বকাপের টিম ম্যানেজমেন্ট পরে ঘোষণা করা হবে। পিসিবির অফিসিয়াল বিবৃতিতে বলা হয়েছে, “মিসবাহ ও ওয়াকারকে ২০১৯ সালের সেপ্টেম্বরে নিয়োগ দেওয়া হয়েছিল এবং তাদের চুক্তিতে এখনও এক বছর বাকি আছে।” মিসবাহ তার বিবৃতিতে বলেছিলেন, “ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর জ্যামাইকায় কোয়ারেন্টাইনের সময়, আমি গত ২৪ মাসের পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেট সম্পর্কে চিন্তা করার সুযোগ পেয়েছি। ভবিষ্যতে, আমাকে আমার পরিবার থেকে দূরে এবং বায়ো-বুদবুদে অনেক সময় কাটাতে হবে। এ কারণেই আমি পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছি।”

টি টোয়েন্টি বিশ্বকাপে বড় ধাক্কা পাকিস্তানের, দল ছাড়লেন এই দুই গুরুত্বপূর্ণ সদস্য 3

মিসবাহ বলেন, “আমি বুঝতে পারি যে এই সময়টি (পদত্যাগের) জন্য আদর্শ নয়, কিন্তু আমি মনে করি না যে আমি সামনে থাকা চ্যালেঞ্জগুলির জন্য মানসিকভাবে প্রস্তুত। নতুন কাউকে এই দায়িত্ব নিতে হবে এবং দলকে সঠিক পথে পরিচালিত করতে হবে। গত ২৪ মাস একেবারে উপভোগ্য ছিল। আমি আমার দল এবং ম্যানেজমেন্টকে তাদের সমর্থনের জন্য ধন্যবাদ জানাতে চাই। আমি আসন্ন ইভেন্টে পাকিস্তান ক্রিকেট দলের সর্বাঙ্গীণ কামনা করি এবং যখনই তারা পাকিস্তানের প্রতিনিধিত্ব করার জন্য মাঠে নামবে তখন তাদের সমর্থন অব্যাহত রাখবে।”

Leave a comment

Your email address will not be published.