পাকিস্তানি সাংবাদিক মহম্মদ আমিরকে প্রকাশ্যে অপমান করলেন, টুইটারে দুজনের মধ্যে যুদ্ধ বেধে গেল 1

রাওয়ালপিন্ডিতে খেলা হচ্ছে পাকিস্তান (Pakistan) ও অস্ট্রেলিয়ার (Australia) মধ্যে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। ১৯৯৮ সালের পর এই প্রথম অস্ট্রেলিয়া দল পাকিস্তানে টেস্ট খেলছে। ২৪ বছর পর সফরে আসা অস্ট্রেলিয়ান দল প্রথম টেস্টে পাকিস্তান দলকে প্রচণ্ড চ্যালেঞ্জ করেছিল। প্রথম টেস্টে চার দিনের খেলা হয়েছে এবং এই ম্যাচটি এখন ড্রয়ের দিকে গেছে। এদিকে, পাকিস্তানের সিনিয়র ফাস্ট বোলার মহম্মদ আমির (Mohammad Amir) ম্যাচটি নিয়ে একটি মন্তব্য করেছিলেন, যা পাকিস্তানি সাংবাদিকের কাছে গিয়েছিলেন, যার জবাবে সাংবাদিক এমন কিছু বলেছেন যা আমিরকে পুরোপুরি ক্ষুব্ধ করে তুলেছে।

পিচ নিয়ে প্রশ্ন তুলেছেন আমির

পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার টেস্টে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামের পিচ সম্পূর্ণ ব্যাটসম্যানদের জন্য তৈরি। এই পিচ বোলারদের মোটেও সাহায্য করছে না। পাকিস্তান ৪ উইকেটে ৪৭৬ রানে তাদের প্রথম ইনিংস ঘোষণা করে, জবাবে অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ৪৫৯ রান করে। এই পিচ দেখেই পিচের সমালোচনা শুরু করেন আমির। তিনি টুইট করে লিখেছেন, “এই পিচে খেলাই ভালো, বোলারদের ঘরে ফেরা উচিত। ব্যাটসম্যানরা একে অপরের সাথে খেলতেন।”

টুইটারে সাংবাদিকের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছেন আমির

আমিরের টুইট দেখে ক্ষেপে যান পাকিস্তানের এক সাংবাদিক। আর সাংবাদিক টুইট করেছেন, “এই ম্যাচ কি ফিক্সড নয়? আপনার অভিজ্ঞতা কি বলে?” সাংবাদিকের ফিক্সিংয়ের কথা উল্লেখ করার পর ক্ষিপ্ত হয়ে ওঠেন আমির। উল্লেখ্য, ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ ফিক্সিংয়ের দায়ে আমিরকেও নিষিদ্ধ করা হয়েছে। সাংবাদিকের টুইটের জবাব দিয়ে আমির টুইট করে লেখেন, “আমি ভাবছিলাম উত্তর দেব না, কিন্তু আপনি ভক্তদের জন্য ভুল শব্দ ব্যবহার করেছেন, তারপর শুনলাম। আপনি প্রশ্ন করেছেন আপনার অভিজ্ঞতা কি বলে, তারপর আমার অভিজ্ঞতা বলে আপনি খুব খুশি। এরপরই ভাইরাল হতে থাকে দুজনের এই বিবাদের টুইট।”

Leave a comment

Your email address will not be published.