পাকিস্তান সুপার লিগ আর করোনা যেন সমার্থক - টুর্নামেন্ট শুরুর আগেই কোভিডে ছেয়ে গেল জৈব বলয় 1

২৭ জানুয়ারি থেকে নতুন মরসুম শুরুর মাত্র কয়েকদিন আগে পাকিস্তান সুপার লিগে (PSL) করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে। একটি প্রতিবেদন অনুসারে, তিনজন খেলোয়াড় এবং পাঁচজন সাপোর্ট স্টাফ কোভিডের জন্য পরীক্ষা করা হয়েছিল, যারা ভাইরাসে সংক্রামিত পাওয়া গেছে। শনিবার ইএসপিএন ক্রিকইনফো দ্বারা টুর্নামেন্টের পরিচালক সালমান নাসিরকে উদ্ধৃত করে বলা হয়েছিল যে খেলোয়াড় এবং কর্মীরা কোয়ারেন্টাইনে রয়েছেন।

পিএসএল আয়োজকরা ২০ জানুয়ারী থেকে ২৫০টিরও বেশি কোভিড পরীক্ষা পরিচালনা করেছেন

Pakistan Super League 2020 schedule, fixtures and venues - The SportsRush

প্রতিবেদনে বলা হয়েছে যে, “COVID-19 প্রোটোকল অনুসারে, ক্রিকেটাররা তাদের দুটি ফলাফল নেতিবাচক হলে 24 জানুয়ারি থেকে তাদের নিজ নিজ দলের প্রশিক্ষণ সেশনে যোগ দিতে পারবেন।” পিএসএল আয়োজকরা ২০ জানুয়ারী থেকে ২৫০টিরও বেশি কোভিড পরীক্ষা পরিচালনা করেছেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) 14 জানুয়ারি থেকে হোটেল স্টাফ এবং পিসিবি কর্মকর্তাদের কোভিড পরীক্ষা চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

তিনজন খেলোয়াড় এবং পাঁচজন সাপোর্ট স্টাফ কোভিডের জন্য পরীক্ষা করা হয়েছিল

Pakistan Super League franchises accept PCB offer

“পিসিবি সকল অংশগ্রহণকারীদের জন্য একটি নিরাপদ পরিবেশ তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ যাতে তারা তাদের সামর্থ্য অনুযায়ী খেলতে এবং পারফর্ম করতে পারে,” নাসির এক বিবৃতিতে বলেছেন। প্রতিবেদনে বলা হয়েছে, পিএসএলের আয়োজকরা প্রতিযোগিতা চলাকালীন একটি কোভিড পরীক্ষা করবেন এবং যদি কেউ পরীক্ষায় কোভিড সংক্রামিত পাওয়া যায় তবে করাচিতে টুর্নামেন্ট শুরুর আগে তাকে তিন দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

Leave a comment

Your email address will not be published.