Pakistan Predicted XI VS Ind In Asia Cup 2022

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার ক্ষোভ প্রকাশ করেছেন দলের নির্বাচক মোহাম্মদ ওয়াসিমের ওপর। পিসিবি ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের পাকিস্তান দল ঘোষণা করার পরে, আখতার কোচিং স্টাফ, অধিনায়ক এবং কিছু খেলোয়াড়কে কটাক্ষ করেছিলেন। শোয়েব আখতার তার ইউটিউব চ্যানেলে বলেছেন, ‘মূল নির্বাচকরা যখন নিম্ন মানের, তাদের সিদ্ধান্তও তেমনই হবে। সাকলাইন মুশতাক সর্বশেষ ক্রিকেট খেলেছিলেন ২০০২ সালে। আমি এটা বলতে চাই না কারণ সে আমার বন্ধু, তবে আমার মনে হয় না তার টি-টোয়েন্টি ক্রিকেট সম্পর্কে কোন ধারণা আছে। আমি মনে করি না এটা তার সাধ্যের মধ্যে।’

'টি-২০ ক্রিকেট সম্পর্কে কিছুই জানেন না', পাকিস্তানের নির্বাচক ও কোচকে ব্যাপক কটাক্ষ শোয়েবের !! 1

পাকিস্তান ক্রিকেট বোর্ড বৃহস্পতিবার ১৫ সদস্যের একটি দল ঘোষণা করেছে, যেখানে ফাস্ট বোলার শাহীন আফ্রিদির প্রত্যাবর্তন দেখা গেছে। বাঁহাতি ব্যাটসম্যান শান মাসুদও এই দলে অন্তর্ভুক্ত ছিলেন, যিনি এখনও টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। একই সঙ্গে হায়দার আলীও ২০২১ সালের ডিসেম্বরের পর দলে ফিরেছেন। প্রথমে কোচিং স্টাফ মোশতাক এবং পরে মোহাম্মদ ইউসুফকে টার্গেট করেন শোয়েব আখতার। প্রাক্তন এই ফাস্ট বোলার বলেন, ‘এদিকে মোহাম্মদ ইউসুফও দলে ছিলেন না। তিনি থাকলে আমাদের ব্যাটিং পারফর্ম করতে পারল না কেন? ইউসুফ ড্রেসিংরুমে গুরুত্বপূর্ণ, কিন্তু আমি জানি না এই দলে তার বলার কতটা আছে।”

মিডল অর্ডার ব্যাটসম্যান ইফতিখার আহমেদকে মিসবাহ-উল-হকের সঙ্গে তুলনা করেছেন শোয়েব আখতার। আবারও ক্যাপ্টেন বাবর আজমকে নিয়ে মজা করলেন তিনি। আখতার বলেন, ‘ইফতিখার আহমেদ মিসবাহ-উল-হক পার্ট ২। মাশাআল্লাহ, আমাদের রিজওয়ান ছিল এবং এখন ইফতিখারও। এই দলের সাথে, আমরা সম্ভবত প্রথম রাউন্ডে বাদ পড়ব। আমি আমার ব্যাটিংয়ের গভীরতা নিয়ে ভয় পাই। আমাদের অধিনায়কও এই ফরম্যাটের বাইরে নন কারণ তিনি সবসময় ক্লাসিক কভার ড্রাইভ খোঁজেন। তিনি নিজেকে ক্লাসিক দেখতে চান।”

'টি-২০ ক্রিকেট সম্পর্কে কিছুই জানেন না', পাকিস্তানের নির্বাচক ও কোচকে ব্যাপক কটাক্ষ শোয়েবের !! 2

শোয়েব আখতার বলেন, “আমি অনেকবার বলেছি ফখর জামানকে অন্তত ছয় ওভার দিতে হবে। অস্ট্রেলিয়ায় বল আসবে বাউন্সের সাথে, যা তার খেলার জন্য উপযুক্ত। তারপরও বাবর ওপেনিং জায়গা ছাড়তে চান না। এই দলটি পারফর্ম না করলে পুরো ম্যানেজমেন্ট চলে যাবে। কোচ যাবেন, রমিজ রাজাও যাবেন।”

Leave a comment

Your email address will not be published.