Pakistan Cricket: শাহীনের চোট নিয়ে রণংদেহী মেজাজে শোয়েব-আফ্রিদি, বড়সড় ফাটল এবার পাক ক্রিকেটের !! 1

Pakistan Cricket: আইসিসি টি-২০ বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয় ইংল্যান্ড এবং পাকিস্তানের মধ্যে। সেই ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে টি-২০ বিশ্বকাপ জিতেছে ইংল্যান্ড। এই ম্যাচে হ্যারি ব্রুকের ক্যাচ ধরতে গিয়ে চোট পান পাকিস্তানের ফাস্ট বোলার। এর ফলে নিজের কোটার পুরো ৪ ওভার বল করতে পারেননি তিনি। সেটাই ম্যাচের সবচেয়ে বড় টার্নিং পয়েন্টও হয়ে ওঠে। এমন পরিস্থিতিতে পাকিস্তানের প্রাক্তন তারকা বোলার শোয়েব আখতার ম্যাচের পর শাহীন আফ্রিদিকে পেন কিলার দিয়ে বল করার পরামর্শ দিয়েছিলেন। যার সঙ্গে একেবারেই একমত নন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। এমন পরিস্থিতিতে গোটা বিষয়টি নিয়ে বড়সড় বক্তব্য দিয়েছেন তিনি।

কী বলেছিলেন শোয়েব?

Pakistan Cricket: শাহীনের চোট নিয়ে রণংদেহী মেজাজে শোয়েব-আফ্রিদি, বড়সড় ফাটল এবার পাক ক্রিকেটের !! 2

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতার বলেন, “যখন আপনার প্রধান বোলার অফিট হয়ে যায়, তখন এটি আপনার জন্য সমস্যা হয়ে দাঁড়ায়। শাহীন (আফ্রিদি) কখনোই পুরোপুরি ফিট ছিল না, কিন্তু আমরা তাকে সব দোষ দিতে পারি না কারণ সে গত ২-৩ ম্যাচে ভালো বোলিং করেছে। কিন্তু এটাই বিশ্বকাপ ফাইনাল, পা ভেঙ্গে গেলেও, যাই ঘটুক না কেন… শুধু দৌড়াতে থাকুন এবং কিছু করতে থাকুন। কিন্তু তা আমাদের ভাগ্যে ছিল না।

তিনি আরও যোগ করেছেন, “যখন আপনি আপনার পা অসাড় করেন, আপনি ব্যথা অনুভব করেন না। হ্যাঁ, আপনি যুবকের ক্যারিয়ারকে ঝুঁকির মধ্যে ফেলছেন। এটা একটা বিশ্বকাপ ফাইনাল, একজন অধিনায়ক হিসেবে আপনাকে ভাবতে হবে আপনি ঝুঁকি নিতে পারবেন কি না। এটি একটি কঠিন সিদ্ধান্ত।”

অন্য কথা জানালেন শহীদ আফ্রিদি

Pakistan Cricket: শাহীনের চোট নিয়ে রণংদেহী মেজাজে শোয়েব-আফ্রিদি, বড়সড় ফাটল এবার পাক ক্রিকেটের !! 3

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি শোয়েব আখতারের বক্তব্যের সঙ্গে মোটেও একমত হতে পারেননি। তিনি বলেন, পেন কিলার নিয়ে খেলা ঠিক নয়। আফ্রিদি জানান, ওই সময়ের জন্য অবশ্যই সেই অংশটি শোনা যাচ্ছে। কিন্তু তার পরের দিন আরও ব্যাথা হয়। শাহিদ আফ্রিদি সামা টিভিতে বলেছেন,

“না, না, না.. আমি মনে করি না এটা একটা ভালো জিনিস। ব্যথানাশক মাত্র শেষ পর্যন্ত। আমরাও অনেকবার করেছি। কিন্তু এর অনেক পার্শ্বপ্রতিক্রিয়াও রয়েছে। কারণ সে সময় অসাড় হয়ে যায় এবং ব্যথা শেষ হলেও পরের দিন ব্যথা আরও বেড়ে যায়।”

Leave a comment

Your email address will not be published.