Pakistan Cricket: শাহিদ আফ্রিদিকে তুলোধনা তারকা ক্রিকেটারের, পাক ক্রিকেটে শুরু বিরাট কলহ !! 1

Pakistan Cricket: পাকিস্তানের প্রাক্তন ওপেনার আহমেদ শেহজাদ পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বিরুদ্ধে অভিযোগ করেছেন যে তাকে উপযুক্ত সুযোগ দেওয়া হয়নি। লাইভ শো চলাকালীন এই পুরো বিষয়টি নিয়ে প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদি এবং আহমেদ শেহজাদের মধ্যে তুমুল তর্কাতর্কি হয়। পাকিস্তানের একটি টিভি চ্যানেলে শাহজাদ এবং আফ্রিদি একে অপরের সাথে এই বিষয়টি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ‌ই বিষয়ে পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা স্পষ্ট করে বলেছেন, এই খেলোয়াড় শুধু তার হতাশার কথাই তুলে ধরেন।

Pakistan Cricket: শাহিদ আফ্রিদিকে তুলোধনা তারকা ক্রিকেটারের, পাক ক্রিকেটে শুরু বিরাট কলহ !! 2

মঙ্গলবার পাকিস্তানের টিভি চ্যানেল সামায় হাজির হন শাহজাদ। আফ্রিদিও এই শো-এর একটি অংশ ছিলেন। তিনি বলেন, “আহমেদ আমার কারণে নজরে এসেছিল তাকে অনেক সমর্থন করেছি। আমি অনেক সুযোগ দিয়েছি। যখন আমি অধিনায়কত্ব ছেড়ে দিলাম, তারপর থেকে ওর জন্য সব কিছু নেতিবাচক হয়েছে। আমার মনে হয় মানুষ ভেবেছিল শাহজাদ আমার প্রিয়। আমি তাকে সমর্থন করেছি কারণ আমি তার মতো ভালো ওপেনার পাচ্ছিলাম না। সেও ভালো করছিল। হ্যাঁ, সে সব ম্যাচে পারফর্ম করতে পারেনি কিন্তু আমার কারণে তাকে টার্গেট করা হয়েছে।”

Pakistan Cricket: শাহিদ আফ্রিদিকে তুলোধনা তারকা ক্রিকেটারের, পাক ক্রিকেটে শুরু বিরাট কলহ !! 3

এতে শাহজাদ বলেন, “শাহিদ ভাই, শুনুন, আমি জানি না আপনি কেন এমন বললেন। আপনি আমার কাছে বড় ভাইয়ের মতো ছিলেন, আপনি আমাকে কিছু বলতে পারেন। কিন্তু কখনও কখনও জিনিস খারাপ হয়। কিন্তু আপনি সবসময় আমার কাছে বড় ভাইয়ের মতো ছিলেন।” শাহজাদকে মাঝপথে থামিয়ে আফ্রিদি বলেছিলেন যে তিনি চান শাহজাদ রান করুক। এতে শাহজাদ ক্ষিপ্ত হয়ে বলেন, “আমি রান করতে চেয়েছিলাম, স্ত্রী-সন্তান নিয়ে জীবন উপভোগ করতে চেয়েছিলাম, আল্লাহ তোমাকে ভালো জীবন দিয়েছেন। কিন্তু অস্বীকার করবেন না যে আমি পারফর্ম করার প্ল্যাটফর্ম পাইনি। আমি আপনাকে জিজ্ঞাসা করি যে আমি যখন পিএসএলের যে কোনও দল বেছে নিতে চাই তখন কে আমাকে বাধা দিত। আপনিই বলুন, আমার ঘরে আমি কোথায় রান করব?”

Leave a comment

Your email address will not be published.