PAK vs SL: ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দেশে ফেরেননি সৌরভ, ফাইনালে রমিজ রাজার সঙ্গে পাকিস্তানকে সমর্থন করলেন মহারাজ !! 1

PAK vs SL: দুবাইয়ের দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের ফাইনাল ম্যাচটি উপভোগ করতে ক্রিকেট বিশ্বের অনেক খেলোয়াড় স্টেডিয়ামে পৌঁছেছেন। এদিকে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান রমিজ রাজা এবং ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড সৌরভ গাঙ্গুলীকে একসঙ্গে ম্যাচ উপভোগ করতে দেখা গেছে। এই দুজনের সঙ্গে ম্যাচ দেখতে দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে ছবিটি।

২০২২ সালের এশিয়া কাপের ফাইনাল ম্যাচটি হচ্ছে পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যে। দুবাইয়ের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে প্রচুর দর্শকের সমাগম হয়েছে। এদিকে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান রমিজ রাজা এবং ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড সৌরভ গঙ্গোপাধ্যায়কে একসঙ্গে ম্যাচ উপভোগ করতে দেখা গেছে। এই দুজনকে একসঙ্গে ম্যাচ উপভোগ করতে দেখে ভক্তরা নানা প্রতিক্রিয়া দিয়েছেন। ভারতীয় দল দেশে ফিরেছে। তবে সৌরভ এখনও দুবাইতেই রয়েছেন।

শ্রীলঙ্কা ও পাকিস্তানের মধ্যে মহাম্যাচ

PAK vs SL: ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দেশে ফেরেননি সৌরভ, ফাইনালে রমিজ রাজার সঙ্গে পাকিস্তানকে সমর্থন করলেন মহারাজ !! 2

এশিয়া কাপ ২০২২-এর ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছে পাঁচবারের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা এবং দু’বারের চ্যাম্পিয়ন পাকিস্তান। এবার এই আসরে শ্রীলঙ্কার পারফরমেন্স বেশ নজরকাড়া হয়েছে এবং এই দলটি এশিয়া কাপ জিতে বিশ্ব ক্রিকেটে নিজেদের কামব্যাক ঘোষণা করতে পারে। গত কয়েক বছরে শ্রীলঙ্কা দলের পারফরমেন্স বেশ মাঝারি। ফাইনাল ম্যাচে কী করতে পারে সেটাই দেকার।

এ দিন, ৫৮ রানে অর্ধেক উইকেট হারিয়ে ফেলেছিল শ্রীলঙ্কা দল। একই সঙ্গে দলের অধিনায়ক দাসুন শানাকাও দলের হয়ে অসাধারণ পারফর্ম করতে পারেননি। মাত্র ৩ বলে ২ রান করে আউট হন তিনি। তবে শেষ পর্যন্ত ভানুকা রাজাপাকসের দুর্দান্ত ইনিংসের ওপর ভর করে ১৭০ রান করেছে তারা।

Leave a comment

Your email address will not be published.