'এবার সীমা ছাড়িয়ে গেছে', 100 ইনিংস থেকেও বেরিয়ে আসেনি বিরাটের 71তম সেঞ্চুরি 1

আন্তর্জাতিক ক্রিকেটের পর, আইপিএলের (IPL) 15 তম মরসুমও ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) জন্য দুঃস্বপ্নের মতো কেটে যাচ্ছে। বিরাটের ব্যাট থেকে হাফ সেঞ্চুরি করা কঠিন হয়ে পড়েছে এবং এখন পরিস্থিতি এমন যে 100 ইনিংস হয়ে গেলেও তার 71 তম সেঞ্চুরি তার ব্যাট দিয়ে আসেনি। আইপিএল 2022-এ লখনউ সুপারজায়ান্টস (Lucknow Super Giants) এর বিরুদ্ধে ম্যাচে, তিনি প্রথম বলেই আউট হয়েছিলেন।

71 তম সেঞ্চুরি তার ব্যাট দিয়ে আসেনি

Virat Kohli Dismissed For Golden Duck Against Lucknow Super Giants. Watch |  Cricket News

দুষ্মন্ত চামিরার (Dushmantha Chameera) বলে, পয়েন্টে দাঁড়িয়ে থাকা দীপক হুদার (Deepak Hooda) হাতে কোহলি ক্যাচ দিয়েছিলেন, তার পরে আবারও তার সেই পুরনো প্রতিক্রিয়া দেখা গেল। এই গোল্ডেন ডাক দিয়ে, তিনি তার আইপিএল কেরিয়ারে চতুর্থবারের মতো গোল্ডেন ডাকে আউট হলেন। চলতি মরসুমের কথা বললে, তিনি এখন পর্যন্ত খেলা সাত ম্যাচে ১৯.৮৩ গড়ে মাত্র ১১৯ রান করতে পেরেছেন এবং এই সময়ে তার সেরা হয়েছে ৪৮।

টানা 100 ইনিংসে ভক্তদের হতাশ করেছেন

IPL 15: Kevin Pietersen Feels Virat Kohli Will Need More Games to 'Find His  Feet'

বিরাট যখনই ব্যাট করতে মাঠে নামেন, ভক্তরা তার কাছ থেকে একটি মাত্র সেঞ্চুরি আশা করেন কিন্তু প্রতিবারই তিনি তার ভক্তদের হতাশ করেন এবং এখন তিনি টানা 100 ইনিংসে ভক্তদের হতাশ করেছেন। যদি আমরা কোহলির শেষ আন্তর্জাতিক সেঞ্চুরির কথা বলি, তাহলে 23 নভেম্বর 2019-এ কলকাতায় অনুষ্ঠিত পিঙ্ক বল টেস্টে বাংলাদেশের বিপক্ষে শেষ সেঞ্চুরি করেছিলেন। তারপর থেকে, তিনি 17টি টেস্ট, 21টি ওয়ানডে, 25টি টি-টোয়েন্টি এবং 37টি আইপিএল ম্যাচ খেলেছেন, কিন্তু একটিও সেঞ্চুরি করেননি। বিরাট কোহলি এখনও পর্যন্ত মোট 70টি সেঞ্চুরি করেছেন কিন্তু 71তম সেঞ্চুরি দেখা যাচ্ছে না। বিরাট কোহলির আইপিএল রেকর্ড সম্পর্কে কথা বললে, তিনি এখন পর্যন্ত 214 ম্যাচে 6402 রান করেছেন এবং এই সময়ে তিনি 5 সেঞ্চুরি এবং 42 ফিফটিও করেছেন।

Leave a comment

Your email address will not be published.