ফাইনালে রোহিত শর্মার সাথে শুভমন গিল নন, এই তারকাকে ওপেনিংয়ে পাঠানোর বার্তা মাইক হেসনের 1

টিম ইন্ডিয়া আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য প্রস্তুত এবং এটি বিশ্বাস করা হয় যে নিউজিল্যান্ডের বিপক্ষে এই চূড়ান্ত ম্যাচে শুভমান গিল রোহিত শর্মার সাথে টিম ইন্ডিয়ার হয়ে ইনিংসটি খুলতে পারবেন। এখন নিউজিল্যান্ডের ক্রিকেট দলের প্রাক্তন কোচ মাইক হেসন টিম ইন্ডিয়ার পরামর্শ দিয়েছিলেন এবং বলেছেন যে মায়াঙ্ক আগরওয়ালকে রোহিতের সাথে ওপেনার হিসাবে মাঠে নামা উচিত। বেশ কিছুদিন ধরে রোহিত ও শুভমান টেস্টে ভারতীয় ইনিংসটি উদ্বোধন করছেন এবং হেসনও মনে করেন যে এটি খুব কমই বদলে যেতে পারে তবে তিনি বিশ্বাস করেন যে মায়াঙ্ক আগরওয়ালকেও বিবেচনা করা উচিত।

Will Rohit Sharma and Shubman Gill be long-term openers for Team India? |  Cricket News - Times of India

গত বছর নিউজিল্যান্ড সফরে দুটি টেস্ট সিরিজে ভারতের হয়ে সর্বাধিক রান করেছিলেন মায়াঙ্ক আগরওয়াল। ভারতের হয়ে অর্ধশতক করা চার ব্যাটসম্যানের মধ্যে তিনিই ছিলেন। পিটিআইয়ের সাথে আলাপকালে, হেসন বলেছিলেন, “তারা সম্ভবত রোহিত ও শুভমানের সাথে যাবে তবে আমি মনে করি মায়াঙ্কের নামটি বিবেচনা করা উচিত। তিনি নিউজিল্যান্ডে তাদের আক্রমণটির মুখোমুখি হয়েছেন এবং কিউই বোলারদের খেলে ভাল অভিজ্ঞতা রয়েছে।”

India vs South Africa: Rohit Sharma, Mayank Agarwal achieve historic first,  break 5 records with triple century opening stand | Hindustan Times

ফাইনালের আগে ভারতের প্রস্তুতি সম্পর্কে কথা বলতে গিয়ে হেসন বলেছিলেন যে অনুশীলন ম্যাচগুলি সর্বদা কার্যকর তবে প্রতিটি মাঠ আলাদা। সাউদাম্পটন মাঠের ক্ষেত্রে এটি অনন্য এবং সুতরাং ম্যাচ অনুশীলন অবশ্যই উপকৃত হবে। তিনি বলেছিলেন যে, “ভারত একটি বড় দল এনেছে এবং তারা কেবল দলের মাঝামাঝি সময়ে ম্যাচ খেলতে পারে, তাই আমি মনে করি এটি ম্যাচে অনেক পার্থক্য আনবে। ম্যাচটি ডিউক বলের সাথে খেলা হবে যা আরও সুইং এবং সিম সরবরাহ করে।” তবে হেসন বিশ্বাস করেন যে ম্যাচটি এগিয়ে যাওয়ার সাথে সাথে স্পিনারদের ভূমিকাও গুরুত্বপূর্ণ হবে, সুতরাং ভারতের উচিত তিনজন ফাস্ট বোলার সহ রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজাকে প্লেয়িং ইলেভেনে রাখা প্রয়োজন।

Leave a comment

Your email address will not be published.